রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

খেলাধুলা

ম্যানসিটিতে বিধ্বস্ত আর্সেনাল

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২৯ আগস্ট, ২০২১, ১২:০১ এএম

ঘরের মাঠ ইতিহাদ স্টেডিয়ামে আর্সেনালের জালে গতকাল গুনে গুনে পাঁচবার বল পাঠিয়েছে ম্যানচেস্টার সিটি। আর তাতেই ২০২১/২২ মৌসুমের প্রথম তিন ম্যাচের তিনটিতেই হারের মুখ দেখল গানাররা। অন্যদিকে প্রথম ম্যাচে হেরে শুরু করলেও টানা দুই ম্যাচে প্রতিপক্ষের জালে পাঁচটি করে বল জড়িয়েছে সিটিজেনরা। ম্যানসিটির হয়ে এদিন জোড়া গোল করেন ফারান তোরেস আর একটি করে গোল করেন ইয়াকি গুন্দোয়ান, গ্যাব্রিয়েল জেসুস এবং রদ্রি। তাতেই ৫-০ গোলের ব্যবধানে জয় নিয়ে মাঠ ছাড়ে পেপ গার্দিওলার দল।
ইতিহাদে ম্যাচের মাত্র ৭ মিনিটের মাথায় ইয়াকি গুন্দোয়ানের গোলে লিড নেয় ম্যানচেস্টার সিটি। এরপর আর্সেনালের কেবল দেখার পালা। লিড নেওয়ার পাঁচ মিনিটের মাথায় তা দ্বিগুণ করেন ফারান তোরেস। এরপর খেলার সময় ৩৫ মিনিট ছুঁতে না ছুঁতেই লাল কার্ড দেখে মাঠ ছাড়েন আর্সেনাল ডিফেন্ডার গ্র্যানিট শাকা। আর প্রথমার্ধ শেষের মিনিট দুই আগে ব্যবধান ৩-০ করেন গ্যাব্রিয়েল জেসুস। ১০ জনের আর্সেনালকে দ্বিতীয়ার্ধে ৫৩ মিনিটে চার নম্বর গোলটি দেন রদ্রি আর ৮৪তম মিনিটে শেষ পেরেকটি ঠুকে দেন ফারান তোরেস।
টানা দুই ম্যাচে প্রতিপক্ষের জালে পাঁচটি করে গোল করলেন সিটিজেনরা। আর এই নিয়ে টানা তিন ম্যাচে হার স্বীকার করতে হলো আর্সেনালকে। এই জয়ে প্রিমিয়ার লিগের টেবিলের শীর্ষে উঠে এসেছে ম্যানচেস্টার সিটি। যদিও তারা দুইয়ে থাকা ওয়েস্ট হামের চেয়ে এক ম্যাচ বেশি খেলেছে। তিন ম্যাচে দুই জয় এক হারে সিটির পয়েন্ট ৬, দুই ম্যাচে দুই জয়ে ৬ পয়েন্ট নিয়ে দুইয়ে ওয়েস্ট হাম। এরপর সমান ৬ পয়েন্ট নিয়ে তিনে চেলসি, চারে লিভারপুল। অন্যদিকে প্রথম তিন ম্যাচের তিনটিতেই হার সেই সঙ্গে মোট ৯টি গোল হজম করেটেবিলের একদম তলানিতে আর্সেনাল।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন