শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

মানবাধিকার প্রশ্নে জাপা কখনোই আপস করবে না : জিএম কাদের

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৮ সেপ্টেম্বর, ২০২১, ৫:৩৫ পিএম

সুশাসন নিশ্চিত করাই জাতীয় পার্টির মূল রাজনীতি উল্লেখ করে দলটির চেয়ারম্যান ও বিরোধী দলীয় উপনেতা গোলাম মোহাম্মদ (জিএম) কাদের বলেছেন, মৌলিক অধিকার ও মানবাধিকারের প্রশ্নে জাতীয় পার্টি কখনোই আপস করবে না।

আজ বুধবার (৮ সেপ্টেম্বর) দুপুরে জাতীয় পার্টি চেয়ারম্যানের বনানী কার্যালয় মিলনায়তনে পার্টির কো-চেয়ারম্যান ও জাতীয় মহিলা পার্টির আহ্বায়ক অ্যাডভোকেট সালমা ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত এক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তৃতায় তিনি এ কথা বলেন। জিএম কাদের বলেন, গণমানুষের আস্থা ও ভালোবাসা নিয়েই জাতীয় পার্টি আগামী দিনে পল্লীবন্ধুর স্বপ্নের নতুন বাংলাদেশ গড়বে। প্রমাণ হয়েছে, আওয়ামী লীগ ও বিএনপির চেয়ে জাতীয় পার্টির শাসনামলে দেশের মানুষ অনেক বেশি অধিকার ভোগ করেছে। সাধারণ মানুষ এখনও বলছে, এরশাদের আমলেই তারা ভালো ছিলেন। আবারও দেশের মানুষ জাতীয় পার্টিকে রাষ্ট্র ক্ষমতায় দেখতে চায়।

আগামীতে রাষ্ট্র ক্ষমতায় যেতে তৃণমূল পর্যায়ে দলকে শক্তিশালী করতে নেতাকর্মীদের প্রতি আহ্বান জানান জাতীয় পার্টি চেয়ারম্যান। মতবিনিময় সভায় আলোচনা করেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও অতিরিক্ত মহাসচিব ব্যারিস্টার শামীম হায়দার পাটোয়ারী, অ্যাডভোকেট রেজাউল ইসলাম ভূঁইয়া, পার্টি চেয়ারম্যানের উপদেষ্টা ও মহিলা পার্টির সদস্য সচিব হেনা খান পন্নি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন