শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

মহানগর

ভয়াবহ দুর্ঘটনা ঘটেই চলছে, প্রতিকার নেই: জিএম কাদের

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ৫ মার্চ, ২০২৩, ৫:৩১ পিএম

 চট্টগ্রামের সিতাকুণ্ডে অক্সিজেন তৈরির কারখানায় ভয়াবহ বিস্ফোরণে হতাহত এবং রাজধানীর সায়েন্স ল্যাব এলাকায় একটি ভবনে বিস্ফোরণের ঘটনায় গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন জাতীয় পার্টি চেয়ারম্যান ও বিরোধীদলীয় উপনেতা জিএম কাদের।

আজ রোববার এক শোকবার্তায় নিহতদের বিদেহি আত্মার শান্তি কামনা করে তিনি শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।

শোকবার্তায় জাতীয় পার্টি চেয়ারম্যান বলেন, এমন ভয়াবহ দুর্ঘটনা মেনে নেওয়া যায় না। দেশে ভয়াবহ দুর্ঘটনা ঘটেই চলছে, কিন্তু প্রতিকার নেই। কেন এমন মারাত্মক দুর্ঘটনা ঘটছে তা খতিয়ে দেখতে হবে।

দায়ীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়ার দাবি জানিয়ে তিনি নিহতদের পরিবারকে যৌক্তিক ক্ষতিপূরণ এবং আহতদের সু-চিকিৎসা নিশ্চিত করতে সংশ্লিষ্টদের প্রতি আহ্বান জানান।

জিএম কাদের বলেন, কোনো দুর্ঘটনা থেকেই আমরা শিক্ষা নেই না। গেল বছর জুনের প্রথম সপ্তাহে চট্টগ্রামের সিতাকুণ্ডে ভয়াবহ কন্টেইনার বিস্ফোরণের ঘটনার সঠিক তদন্ত ও সে অনুযায়ী ব্যবস্থা নেওয়া হলে এমন দুর্ঘটনা হয়তো এড়ানো সম্ভব হতো।

চট্টগ্রামের সিতাকুণ্ডে অক্সিজেন তৈরির কারখানায় ভয়াবহ বিস্ফোরণে হতাহত এবং রাজধানীর সায়েন্স ল্যাব এলাকায় একটি ভবনে বিস্ফোরণ ঘটনায় একইভাবে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন জাতীয় পার্টি মহাসচিব মো. মুজিবুল হক চুন্নু এমপি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন