রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

মহানগর

ঘণ্টার পর ঘণ্টা দাঁড়িয়ে টিকা পাচ্ছে না, কেউ প্রভাব খাটিয়ে নিচ্ছেন

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ৯ সেপ্টেম্বর, ২০২১, ১২:৩৪ পিএম

তুলনামূলকভাবে কম ভোগান্তিতেই করোনাভাইরাসের গণটিকার দ্বিতীয় ডোজ নিতে পারছেন সাধারণ মানুষ। তবে টিকা নিতে কেন্দ্রে আসা মানুষদের অধিকাংশই মানছেন না কোনো স্বাস্থ্যবিধি। অনেকে লাইনে দাঁড়াচ্ছেন না, আবার লাইনে দাঁড়িয়েও কেউই শারীরিক দূরত্ব বজায় রাখছেন না। কেউ কেউ আবার মাস্ক না পরেই আসছেন টিকা নিতে। অনেকে মাস্ক পরলেও তা ঝুলিয়ে রাখছেন থুতনিতে। কেউ কেউ প্রভাব খাটিয়ে লাইনে না দাঁড়িয়েই টিকা নিয়ে বেরিয়ে যাচ্ছেন, আছে এমন অভিযোগও।

বৃহস্পতিবার (৯ সেপ্টেম্বর) সকালে রাজধানীর মালিবাগ চৌধুরী পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে করোনা টিকা কেন্দ্রে এমনই চিত্র দেখা গেছে।

গণটিকাদানের এ কেন্দ্রটিতে টিকার দ্বিতীয় ডোজ নিতে আসা অনেকের সঙ্গে কথা বলে জানা গেছে, অনেকটা ভোগান্তি ছাড়াই টিকা নেয়া যাচ্ছে। তবে দীর্ঘ সময় লাইনে দাঁড়িয়ে থাকতে হচ্ছে। অনেকে ফজরের নাম পড়েই লাইনে এসে দাঁড়িয়েছেন। অথচ কেউ কেউ প্রভাব খাটিয়ে লাইনে না দাঁড়িয়েই, আসছেন আর টিকা নিয়ে চলে যাচ্ছেন।

সরেজমিনে ঘুরে দেখা যায়, টিকাকেন্দ্রটির বাহিরে-ভেতরে পুলিশ ও আনসার সদস্যরা নিরাপত্তার দায়িত্ব পালন করছেন। টিকা নিতে আসা নারী-পুরুষেরা আলাদা আলাদা লাইনে দাঁড়িয়েছেন। তবে পুরুষদের তুলনায় নারীদের লাইনে ভিড় অনেক কম দেখা যায়।  

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
Dadhack ৯ সেপ্টেম্বর, ২০২১, ১:৪৪ পিএম says : 0
.......... are ruling our country as such they have destroyed our life.
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন