সোমবার, ০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

হাটহাজারী মাদ্রাসার তিন আলেমে দ্বীনের কবর জিয়ারতে শত শত মানুষের ভিড়

হাটহাজারী (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১০ সেপ্টেম্বর, ২০২১, ৪:৩০ পিএম

হেফাজতে ইসলাম বাংলাদেশের প্রতিষ্ঠাতা ও প্রথম আমির হাটহাজারী মাদ্রাসার সাবেক মহা পরিচালক মরহুম আল্লামা শাহ আহম্মদ শফি সাহেব ও সংগঠনটির দ্বিতীয়বার নির্বাচিত আমির ও আল- জামিয়াতুল আহলিয়া দারুল উলুম মঈনুল ইসলাম হাটহাজারী মাদ্রাসার শিক্ষা পরিচালক হাফেজ জুনাঈদ বাবুনগরী সহ নব ও নবনিযুক্ত মাদ্রাসার পরিচালক মাওলানা আব্দুল সালাম চাটগামী ইসলামের এই তিন নেতা চির নিদ্রায় শায়িত আছেন হাটহাজারী মাদ্রাসার ও তাদের নিজ শিক্ষা প্রতিষ্ঠানের মাকবারায়ে জামেয়াতের মসজিদের মিনার ঘেঁষে কবরে। আল্লামা শাহ আহম্মদ শফির ডান পাশে কবরে নিদ্রায় শায়িত আছেন জুনাঈদ বাবু নগরী, ও বাংলার গ্র্যান্ড মুফতি আব্দুস সালাম চাটগামী তিন রাহবার একই প্রতিষ্ঠানে থাকলেও বর্তমানে এই তিন রাহবার পাশাপাশি কবরে চির নিদ্রায় শায়িত আছেন।

এই তিন আলেমেদ্বীন এক সাথে ছিলেন শিক্ষা প্রতিষ্ঠানেও এক সাথে কর্মরত ছিলেন। পরবর্তীতে আল্লাহর ডাকে সাড়া দিয়ে সকল মায়া মমতাকে ছেড়ে চলে গেলেন না ফেরার দেশে।

শুক্রবার জুম্মার নামাজ আদায়ের পর হাজার হাজার মুসল্লিদের তিন শায়খের কবর জিয়ারত করতে দেখা যায়। অনেকেই চোখের পানি ফেলে আল্লাহর দরবারে ফরিয়াদ জানায়, নিজেদের গুনাহ থেকে মুক্ত ও তিন আলেমেদ্বীন সহ সমস্ত কবর বাসীদের জন্য দোয়া করেন।কবরস্থানের আশেপাশে মুসল্লিরা জিয়ারত করতে আসলে সেখানে প্রচুর ভীড় জমতে দেখা যায়। ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন