ঢাকা রোববার, ০৬ ডিসেম্বর ২০২০, ২১ অগ্রহায়ণ ১৪২৭, ২০ রবিউস সানি ১৪৪২ হিজরী

ব্যবসা বাণিজ্য

ডিজিটাল মার্কেটিং সামিটে মোবাইল বিজ্ঞাপন প্রদর্শন করবে মোবিরিচ

প্রকাশের সময় : ৭ অক্টোবর, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : ডিজিটাল মার্কেটিং সামিটে নিজেদের সেবা ও সেবা সংক্রান্ত তথ্য নিয়ে হাজির হবে দেশের মোবাইল বিজ্ঞাপনের অগ্রগামী প্লাটফর্ম মোবিরিচ। আগামী শনিবার ঢাকায় হোটেল লা মেরিডিয়ানে এই সম্মেলন অনুষ্ঠিত হবে। এ বছরের সম্মেলনের সেøাগান ‘ডিজিটাল বিপণনের রহস্য উন্মোচন’। এটি আয়োজন করছে বাংলাদেশ ব্র্যান্ড ফোরাম। সম্মেলন চলাকালে অন স্পট ক্যাম্পেইন বুকিংয়ে ফ্রি অ্যাকাউন্ট রেজিস্ট্রেশন এবং ক্যাশব্যাক সুবিধা দিবে মোবিরিচ। সম্মেলনের পরবর্তী ৩০ দিন পর্যন্ত এই ক্যাশব্যাক অফারের মেয়াদ থাকবে। ক্যাম্পেইনের আকারের উপর নির্ভর করে ক্যাশব্যাক অফারটি পরিবর্তিত হবে।
মোবিরিচ দেশের ৩০০টির বেশি প্রতিষ্ঠানকে ডিজিটাল মার্কেটিং সেবা দিয়ে আসছে। এই প্লাটফর্মটি ব্র্যান্ডগুলোকে তাদের কাক্সিক্ষত গ্রাহকের কাছে এসএমএস ও ভয়েস চ্যানেলের মাধ্যমে পৌঁছতে সাহায্য করে। ভৌগোলিক, জনমিতি, আচরণগত ও মনস্তাত্তি¡ক নানা বিষয় বিবেচনায় নিয়ে এ গ্রাহক নির্বাচন করা হয়। মোবিরিচের মাধ্যমে ব্র্যান্ডগুলো ইউনিকোড উপযোগী ও দ্রæততম সময়ে সাড়া দিবে এমন ভাউচার ব্যবহার এবং উন্মোচন করতে পারবে।
শুধু ব্র্যান্ড বা ব্যবসাতেই নয়, অলাভজনক সামাজিক ব্যবসায় ও সরকারি প্রতিষ্ঠানেও ডিজিটাল মার্কেটিংয়ের গুরুত্ব বাড়ছে। জনগণের সাথে অর্থবহ সম্পর্ক গড়ে তুলতে ডিজিটাল মার্কেটিং অনন্য সেবা দিচ্ছে। এই দিকটি বিবেচনায় নিয়ে তৃতীয়বারের মত ডিজিটাল বিপণন সম্মেলনের আয়োজন করছে বাংলাদেশ ব্র্যান্ড ফোরাম। সম্মেলনে ‘ডিজিটাল মার্কেটিংয়ের মাধ্যমে গ্রাহকদের সাথে অর্থবহ সংযোগ তৈরি’ শীর্ষক একটি প্যানেল আলোচনা অনুষ্ঠিত হবে। এতে মোবাইল ফোন অপারেটর রবি’র কান্ট্রি হেড ফর ডিজিটাল সার্ভিসেস মোহাম্মদ মানজুর রহমান উপস্থিত থাকবেন। আরো উপস্থিত থাকবেন- মেহেদি হাসান, মনিরুল কবির, সৈয়দ তানজিম রেজওয়ান, সোলায়মান সুখন এবং রিদওয়ান হাফিজ।
প্রথম প্রান্তিক প্রকাশ করবে সামিট পাওয়ার
ইনকিলাব ডেস্ক : পরিচালনা পর্ষদ সভার তারিখ ঘোষণা করেছে পুঁজিবাজারে তালিকাভুক্ত জ্বালানি ও বিদ্যুৎ খাতের কোম্পানি সামিট পাওয়ার লিমিটেড। ঘোষণা অনুযায়ী আগামী ১০ অক্টোবর, সোমবার অনুষ্ঠিত হবে এ কোম্পানির বোর্ড সভা। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে। সূত্র মতে, ওইদিন বিকেল ৩টায় কোম্পানির নিজস্ব অফিসে এ বোর্ড সভা অনুষ্ঠিত হবে। সভায় ৩০ সেপ্টেম্বর ২০১৬ পর্যন্ত সমাপ্ত সময়ের (প্রথম প্রান্তিক) নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে বলে জানা গেছে। -ওয়েবসাইট

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন