শনিবার, ২৩ অক্টোবর ২০২১, ০৭ কার্তিক ১৪২৮, ১৫ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

খুলনায় ছাত্রলীগ নেতা রাসেল হত্যা মামলায় যুবলীগ নেতাসহ ৫ জন কারাগারে

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ১২ সেপ্টেম্বর, ২০২১, ৮:৩২ পিএম

খুলনার কয়রা উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক হাদিউজ্জামান রাসেল হত্যা মামলায় আদালত পাঁচ আসামির জামিন আবেদন না মঞ্জুর করে জেল হাজতে প্রেরণ করেছেন।

আজ রোববার চার্জশিটভুক্ত ৫ আসামি কয়রা সিনিয়ার জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে জামিন নিতে গেলে বিজ্ঞ আদালতের বিচারক মো: বুলবুল আহমেদ ৫ আসামির জামিন আবেদন নামঞ্জুর করে জেলহাজতে প্রেরণের নির্দেশ দেন। পাঁচ আসামির মধ্যে রয়েছেন, ওয়ার্ড যুবলীগ নেতা বাবলুর রহমান, বামিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক মামুনুর রহমান, শ্রীফলতলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক নার্গিস জাহান হেলেন, ব্যবসায়ী লিটু ইসলাম, ও ব্যবসায়ী সামিউল ইসলাম।
একটি বিরোধ মীমাংসা কে কেন্দ্র করে ২০২০ সালের ২ মার্চ প্রতিপক্ষের হাতে উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক হাদিউজ্জামান রাসেল নির্মমভাবে খুন হন। ৩ মার্চ রাসেলের পিতা আব্দুস সাত্তার সানা বাদী হয়ে ২০ জনকে আসামী করে কয়রা থানায় মামলা করেন। মামলায় পুলিশ ৯ আসামির বিরুদ্ধে অভিযোগপত্র দাখিল করে।

বাদীপক্ষ আদালতে নারাজি দিয়ে পুনঃতদন্তের আবেদন করলে আদালত মামলাটি পিবিআই কে পুনঃ তদন্তের নির্দেশ দেন। আদালতের নির্দেশ মোতাবেক পিবিআই দীর্ঘ তদন্তের পর ১৪ আসামির বিরুদ্ধে আদালতে প্রতিবেদন দাখিল করে।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন