শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

খেলাধুলা

বাবাকে নিয়ে ওমরায় তাসকিন, সঙ্গী আরো ৬

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ১৭ সেপ্টেম্বর, ২০২১, ১২:০৩ এএম

টানা কয়েকটি সিরিজ খেলার ধকল কাটাতেই টি-টোয়েন্টি বিশ্বকাপকে সামনে রেখে বর্তমানে বিশ্রামে আছে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল। দলগত অনুশীলন থেকে ক্রিকেটাররা ছুটি পেলেও মিরপুর শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে চলছে ব্যক্তিগত অনুশীলন। তবে এরই মাঝে পবিত্র ওমরাহ হজ পালন করতে সউদী আরব গেলেন টি-টোয়েন্টি বিশ্বকাপ স্কোয়াডে থাকা পাঁচজনসহ বাংলাদেশের মোট ৭ ক্রিকেটার। গতকাল বাংলাদেশ সময় দুপুরে সউদী এয়ারলাইন্সের একটি ফ্লাইটে ঢাকা থেকে রওয়ানা হয়ে এখন সউদী আরব অবস্থান করছেন তারা।
ওমরাহ করতে যাওয়া বিশ্বকাপ দলে থাকা ক্রিকেটাররা হলেন- নাইম শেখ, আফিফ হোসেন, নুরুল হাসান সোহান, মোহাম্মদ সাইফউদ্দিন ও তাসকিন আহমেদ। এছাড়া তাদের সফরসঙ্গী হয়েছেন বোলার তাইজুল ইসলাম ও উইকেটরক্ষক ব্যাটসম্যান জাকির হাসান। এই ৭ ক্রিকেটারের সঙ্গী হয়েছেন পেসার তাসকিন আহমেদের বাবা আব্দুর রশিদ।
বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) ক্রিকেট অপারেশন্স কমিটির চেয়ারম্যান আকরাম খান জানান, ওমরাহ শেষ করে ২১ সেপ্টেম্বর দেশে ফিরে আসার কথা রয়েছে ৭ ক্রিকেটারের। ঢাকায় ফেরার পর মাত্র কয়েকদিন পরিবার-পরিজনের সঙ্গে সময় কাটাতে পারবেন তারা। এরপরই শুরু হবে বিশ্বকাপ মিশন। বিশ্বকাপ খেলতে আগামী ৪ অক্টোবর ওমানের উদ্দেশ্যে দেশ ছাড়বে জাতীয় দলের বহর। সেখানকার প্রতিকূল পরিবেশে নিজেদের মানিয়ে নিতে ওমানে গিয়ে কন্ডিশনিং ক্যাম্প করবেন মাহমুদউল্লাহ রিয়াদরা।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন