মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ১০ কার্তিক ১৪২৮, ১৮ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

খেলাধুলা

সিরিজ নিশ্চিতের পর যুবাদের হার

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ১৮ সেপ্টেম্বর, ২০২১, ১২:০৭ এএম

পাঁচ ম্যাচ ওয়ানডের প্রথম তিন ম্যাচ জিতে সিরিজ নিশ্চিত হয়ে গেছে আগেই। গতকাল চতুর্থ যুব ওয়ানডেতে আফগানিস্তান অনূর্ধ্ব-১৯ দলের বিপক্ষে ১৯ রানে হেরে গেছে বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দল। শুরুতে ব্যাট করে বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দলকে ২১১ রানের টার্গেট দিয়েছিল আফগান যুবারা। জবাবে ৪৪.৩ ওভারে ১৯১ রানে অলআউট হয় টাইগার যুবারা। আফগানদের এই জয়ে সিরিজের ফলাফল দাঁড়ালো ৩-১। আগামীকাল সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে সিরিজের ৫ম ও শেষ ম্যাচটি অনুষ্ঠিত হবে।

টস জিতে ব্যাটিংয়ে নেমে ৫০ ওভার শেষে ৮ উইকেটে ২১০ রানে শেষ হয় আফগান যুবাদের ইনিংস। বাংলাদেশ যুবাদের পক্ষে পেসার মহিউদ্দিন তারেক দুটি এবং মুশফিক হাসান, এসএম মেহরব, আইচ মোল্লা, নাইমুর রহমান ও আব্দুল্লাহ আল মামুন একটি করে উইকেট শিকার করেছেন।
২১১ রানের লক্ষ্যে নেমে দারুণ শুরু হয়েছিল যুবাদের। মাত্র ৮.১ ওভারেই ৫০ রান তুলে ফেলেন দুই ওপেনার মফিজুল ইসলাম রবিন ও ইফতিখার হোসেন ইফতি। দলীয় ৫২ রানে আফগান পেসার ফয়সাল খানের শিকার হন ইফতি। ১৮ রান করে আউট হন তিনি। তার পরের ওভারেই ইজাহারুল্লাহর শিকার হন রবিন (২৬)। তারপর ৫৬/২ থেকে ২১ ওভার শেষে ১০৭/৬ হয়ে যায় বাংলাদেশ। আগের ম্যাচের সেঞ্চুরিয়ান আইচ মোল্লাহ শুন্য রানে আউট হয়েছেন। কিন্তু জয়ের জন্য যখন ৩৪ বলে ২০ রান লাগে, তখন ‘মানকাড’ আউট হন মুশফিক হাসান।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন