মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ১০ কার্তিক ১৪২৮, ১৮ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

খেলাধুলা

শ্বশুরের জার্সি পেয়ে আবেগাপ্লুত জামাই

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১৮ সেপ্টেম্বর, ২০২১, ১২:০৭ এএম

এখনো আনুষ্ঠানিকভাবে শহীদ আফ্রিদির মেয়ের জামাই হননি শাহিন শাহ আফ্রিদি। তবে আফ্রিদির বড় মেয়ের সঙ্গেই যে গাঁটছড়া বাঁধবেন, সে কথা এরই মধ্যে জানিয়ে রেখেছে দুই পরিবার। পারিবারিক মিলনের আগে দুই প্রজন্মের দুই ক্রিকেটারকে এক জায়গায় মিলিয়ে দিল পাকিস্তান ক্রিকেট বোর্ড। হবু শ্বশুর আফ্রিদির প্রিয় ১০ নম্বর জার্সিটা যে তুলে দেওয়া হয়েছে হবু জামাই শাহিনের গায়ে, যা পেয়ে দারুণ খুশি ২১ বছর বয়সী এই বাঁহাতি পেসার।

অভিষেকের পর থেকে ৪০ নম্বর জার্সি পরে খেলছিলেন তিনি। ক্যারিয়ারের সামনের দিনগুলোতে শ্বশুরের ১০ নম্বর জার্সি পরে খেলতে দেখা যাবে তাকে। আফ্রিদির জার্সি নম্বর পেয়ে আবেগ লুকিয়ে রাখতে পারেননি শাহিন। সামাজিক যোগাযোগমাধ্যমে এক পোস্টে লিখেছেন, ‘এটা স্রেফ একটা জার্সি নম্বরের চেয়ে বেশি কিছু। এই জার্সি সততা, নিষ্ঠা ও পাকিস্তানের প্রতি গভীর ভালোবাসার প্রতীক। আমি কৃতজ্ঞ এবং খুবই সম্মানিত বোধ করছি যে, লালার (শহীদ আফ্রিদি) ১০ নম্বর জার্সি পরে এখন থেকে পাকিস্তানের প্রতিনিধিত্ব করব। শুধুই পাকিস্তানকে।’
পাকিস্তানের সাবেক অধিনায়ক আফ্রিদি পাঁচ সন্তানের জনক। তার পাঁচ মেয়ের মধ্যে ২০ বছর বয়সী আকসা সবার বড়। তিনিই শাহিনের স্ত্রী হতে চলেছেন। যদিও বিয়ের দিনক্ষণ এখনো ঠিক হয়নি। তবে এ বছরই বাগদান সেরে ফেলার কথা আগেই জানিয়েছে দুই পরিবার।
২০১৮ সালের টি-টোয়েন্টিতে অভিষেকের মাধ্যমে আন্তর্জাতিক ক্রিকেটে নাম লেখান শাহিন। একই বছরের ডিসেম্বরে সুযোগ পেয়ে যান টেস্টেও। এই সময়ের মধ্যে নিজেকে দলের গুরুত্বপূর্ণ একজন হিসেবে পরিণত করেছেন শাহিন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন