বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

আল্লামা শাহ আহমদ শফীর মৃত্যুবার্ষিকী উপলক্ষে সাড়ে তিন হাজার কোরআন খতম

হাটহাজারী (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ সেপ্টেম্বর, ২০২১, ৬:৩৬ পিএম | আপডেট : ৬:৫৭ পিএম, ১৮ সেপ্টেম্বর, ২০২১

আল্লামা শাহ আহমদ শফী সাহেবের আজ প্রথম মৃত্যুবার্ষিকী উপলক্ষে সারাদেশের বিভিন্ন মসজিদে বিভিন্ন সময়ে সাড়ে তিন হাজার কোরআন খতম সম্পন্ন করেছে। শাইখুল ইসলাম আল্লামা শাহ আহমদ শফি রহ. এর মাগফিরাত কামনায় সারা দেশব্যাপী কয়েক লাখ খতম সম্পন্ন হয়েছে। এর মধ্যে ছিল কোরআনুল কারীম, বুখারী, খতমে ইউনুস, দরুদ শরিফ ও সুরা ইয়াসিন খতম সম্পন্ন হয়েছে বলে জানিয়েছেন আল্লামা শাহ আহমদ শফী সাহেবের সাহেবজাদা ।

মাওলানা আনাস মাদানী আরো জানান, শাইখুল ইসলাম আল্লামা শাহ আহমদ শফি রহ. প্রথম মৃত্যু বার্ষিকী উপলক্ষে মাগফিরাত কামনায় তার খোলাফা, শাগরেদ, আত্মীয়স্বজন ও প্রিয়জনরা সাড়ে তিন হাজার কোরআন খতম, বিশটি বোখারী খতম, চার হাজার খতমে ইউনুস দুই লাখ বিশ হাজার দরুদ শরিফ খতম ও পাঁচশ’ সুরা ইয়াসিন খতম সম্পন্ন করেছেন। প্রথম মৃত্যুবার্ষিকী উপলক্ষে উপজেলার বিভিন্ন এলাকায় মসজিদে মসজিদে দোয়া মাহফিলের আয়োজন করেছেন আল্লামা শাহ আহমদ শফীর অনুসারীরা ।

শাইখুল ইসলামের মাগফেরাত কামনায় তার সাহেবজাদা বলেন, গত বছর ঠিক এ মাসেই (১৮ সেপ্টেম্বর) আমরা শাইখুল ইসলামকে হারিয়ে ছিলাম।

উল্লেখ্য, শায়খুল ইসলাম আল্লামা শাহ আহমদ শফী রহ. গত বছর ১৮ সেপ্টেম্বর শুক্রবার রাজধানীর আজগর আলী হাসপাতালে সন্ধ্যা ৬:২০ মিনিটে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন