শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

নোয়াখালীতে করোনায় ১জনের মৃত্যু

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ১৯ সেপ্টেম্বর, ২০২১, ১২:০৪ পিএম

কবিরহাট উপজেলায় করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে আরও ১জনের মৃত্যু হয়েছে। সিভিল সার্জন কার্যালয়ের তথ্যমতে জেলায় মোট ২২৭ জনের মৃত্যু হয়েছে। এদিকে গত ২৪ ঘন্টায় নতুন করে আক্রান্ত হয়েছে আরও ১৪জন। পরীক্ষা বিবেচনায় নতুন আক্রান্তের হার শতকরা ৫ দশমিক ১৮ ভাগ।
রোববার সকালে করোনার তথ্যগুলো নিশ্চিত করেছেন, জেলা সিভিল সার্জন ডা. মাসুম ইফতেখার।
নোয়াখালী কোভিড হাসপাতালের ইনচার্জ ডা. নিরুপম দাশ জানান, গত ২৪ঘন্টায় ১২০শয্যার কোভিড হাসপাতালে কোন রোগি মারা যায়নি। হাসপাতালে ১০জন নারী ও ১জন পুরুষসহ ১১জন চিকিৎসাধীন আছেন। এদের মধ্যে ২জন রোগির অবস্থা সংকটাপন্ন হওয়ায় তাদের নিবিড় পর্যবেক্ষণে রাখা হয়েছে। গত ২৪ঘন্টায় সুস্থ্য হয়ে বাড়ি ফিরে গেছেন ১জন রোগি।
জেলা সিভিল সার্জন ডা. মাসুম ইফতেখার জানান, শনিবার সকাল থেকে রোববার সকাল পর্যন্ত জেলায় করোনায় আক্রান্ত ১জন রোগি মারা গেছেন। সবচেয়ে বেশি মৃত্যু বেগমগঞ্জে ৬৯জন সদরে ৩৯ ও চাটখিলে মারা গেছেন ৩০জন রোগি। সবশেষ জেলার তিনটি পিসিআর ল্যাবে ২৭০টি নমুনা পরীক্ষা করে ১৪জনের শরীরে করোনা শনাক্ত হয়েছে। নতুন আক্রান্তদের মধ্যে সদরে ৪, সোনাইমুড়ীতে ৩, সেনবাগে ৩, চাটখিলে ২, কোম্পানীগঞ্জে ১ ও কবিরহাটে ১জন রোগি রয়েছে। জেলায় মোট আক্রান্তের সংখ্যা বেড়ে ২০হাজার ৬৩৭জন। এদের মধ্যে সুস্থ্য হয়েছেন ১৮হাজার ৪৯৩জন। আইসোলেশনে আছেন ১হাজার ৯১৭জন রোগি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন