মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

বিনোদন পার্কে হয়রানির অভিযোগে বগুড়ায় ২ পুলিশ ক্লোজড

বগুড়া ব্যুরো | প্রকাশের সময় : ১৯ সেপ্টেম্বর, ২০২১, ৫:৩৫ পিএম

বগুড়ার একটি বিনোদন পার্কে গিয়ে মানুষকে হয়রানী ও চাঁদাবাজীর অভিযোগে বগুড়া সদর থানার দুই পুলিশ সদস্যকে ক্লোজড (প্রত্যাহার ) করা হয়েছে। অভিযুক্ত পুলিশ সদস্যরা হলেন- বগুড়া সদর থানার এএসআই আবদুল্লাহ আল মোস্তফা ও কনস্টেবল (ড্রাইভার) মাহিদুর রহমান। গত শুক্রবার রাতে পুলিশ সুপার সুদীপ কুমার চক্রবর্তির আদেশে তাদেরকে থানা থেকে প্রত্যাহার করে বগুড়া পুলিশ লাইন্সে সংযুক্ত করা হয়।
পুলিশ সূত্রে জানা গেছে,গত শুক্রবার রাত ৯ টার দিকে এএসআই মোস্তফা ও
কনস্টেবল মাহিদুর মোটর সাইকেল যোগে সদর থানা থেকে ৭ কিলোমিটার দুরে মম ইন ইকো পার্কে যান। এসময় তারা ডিউটিরত ছিলেন না। তারা সাদা পোশাকে পার্কে মোটর সাইকেল নিয়ে গিয়ে সেখানে ঘুরতে আসা লোকজনকে
জিজ্ঞাসাবাদের নামে হয়রানি করতে থাকেন। এক পর্যায়ে রাত সাড়ে ৯ টার দিকে
তিনজন আরোহীসহ একটি মোটর সাইকেল আটক করে আরোহীদের কাছে দুই হাজার টাকা চাঁদা দাবী করেন। এনিয়ে মোটরসাইকেল আরোহীদের সাথে তাদের তর্ক বিতর্ক শুরু হয়।
এসময় অন্যান্য লোকজন দুই পুলিশ সদস্যকে ঘেরাও করে। এ খবর পেয়ে মম ইন ইকো পার্কের কর্মকর্তাগণ সেখানে গিয়ে দুই পুলিশ সদস্যের পরিচয় জেনে তাদেরকে মুক্ত করে থানায় পাঠিয়ে দেন। পরে বিষয়টি পুলিশেন ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে জানানো হলে রাতেই তাদেরকে থানা থেকে প্রত্যাহার করা হয়।
জেলা পুলিশের মুখপাত্র ও সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ফয়সাল মাহমুদ বলেছেন, ডিউটি ছাড়াই তারা মম ইন পার্কে গিয়েছিল। সেখানে সংঘটিত একটি ঘটনায় অভিযোগের প্রেক্ষিতে দুই পুলিশ সদস্যকে প্রত্যাহার করা হয়েছে। এ ব্যাপারে অধিকতর তদন্ত চলছে।তদন্ত সাপেক্ষে পরবর্তী পদক্ষেপ নেওয়া হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন