শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

খেলাধুলা

পাকিস্তানে নয় পাকিস্তানের বাইরে হোক পাক-ইংলিশ সিরিজ: মাইকেল ভন

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১৯ সেপ্টেম্বর, ২০২১, ১১:৩৫ পিএম

নিউজিল্যান্ড কোন ম্যাচ না খেলে চলে যাওয়ার পর ইংল্যান্ড-পাকিস্তান সিরিজ বাতিল হওয়ার শঙ্কা তৈরি হয়েছে। কারণ ইংল্যান্ডেরও পাকিস্তান সফরে আসার কথা রয়েছে। আগামী ১৩ ও ১৪ অক্টোবর রাওয়ালপিন্ডিতে দুটি টি-টোয়েন্টি ম্যাচ খেলার কথা রয়েছে এই দুই চির প্রতিদ্বন্দ্বির।

দুই দেশের এ সিরিজটি বাতিল হয়ে যাক এটি চান না সাবেক ইংলিশ ক্রিকেটার মাইকেল ভন। তিনি মন্তব্য করেছেন বুদ্ধিমানের মতো কাজ হবে যদি দুই দেশের ম্যাচগুলো আরব আমিরাতে নিয়ে যাওয়া হয়। ২০০৯ সালে লাহোরে শ্রীলঙ্কান দলের উপর সন্ত্রাসী হামলা হওয়ার পর আরব আমিরাতকে দীর্ঘদিন নিজেদের হোম ভেন্যু হিসেবে ব্যবহার করেছে পাকিস্তান।

এ ব্যপারে টুইটারে মাইকেল ভন বলেন, ' ইংল্যান্ড-পাকিস্তানের সিরিজটি বাতিল করে দেয়ার চেয়ে আরব আমিরাতে নিয়ে যাওয়ার চেস্টা করাটা, আমার কাছে মনে হয় বুদ্ধিমানের কাজ হবে, যদি মনে হয় পাকিস্তানে যাওয়াটা নিরাপদ হবে না। আশা করি ছেলে ও মেয়েদের দুটি সিরিজই মাঠে গড়াবে, পুরোপুরি বাতিল হওয়ার চেয়ে।'

২০০৯ সালের হামলার পর অনেক কাঠ খড় পুড়িয়ে নিজ দেশে আন্তর্জাতিক ক্রিকেট ফিরিয়েছে পাকিস্তান। কিন্তু নিউজিল্যান্ডের এমন কান্ডের পর ফের পাকিস্তানে আন্তর্জাতিক ক্রিকেটের দরজা বন্ধ হয়ে যাওয়ার উপক্রম হয়েছে। তবে পাকিস্তান তার সব চেস্টাই চালাবে যেন তাদের দেশে বিদেশী দলগুলো আসা অব্যহত রাখে। সূত্র : ইন্ডিয়া টুডে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন