মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ১০ কার্তিক ১৪২৮, ১৮ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

আন্তর্জাতিক সংবাদ

জেএফকে বিমানবন্দরে আ.লীগ-বিএনপির সমাবেশ

সালাহউদ্দিন আহমেদ, নিউইয়র্ক থেকে : | প্রকাশের সময় : ২১ সেপ্টেম্বর, ২০২১, ১২:০০ এএম

জাতিসংঘের ৭৬তম সাধারণ অধিবেশনে যোগদান উপলক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনা রোববার নিউইয়র্কে এসে পৌঁছেছেন। তিনি বিশেষ একটি বিমানে জেএফকে অন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছান। এ সময় যুক্তরাষ্ট্রে নিযুক্ত বাংলাদেশের রাষ্ট্রদূত শহীদুল ইসলাম ও জাতিসংঘে নিযুক্ত বাংলাদেশের স্থায়ী প্রতিনিধি ও রাষ্ট্রদূত রাবাব ফাতিমা প্রধানমন্ত্রীকে ভিভিআইপি লাউঞ্চে স্বাগত জানান। প্রধানমন্ত্রীর সাথে যুক্তরাষ্টে আসেন পররাষ্ট্রমন্ত্রী ড. একে আব্দুল মোমেন, পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার ও পররাষ্ট্র সচিব মাসুদ বিন মোমেন রয়েছেন।
এদিকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নিউইয়র্ক আগমন উপলক্ষে যুক্তরাষ্ট্র আওয়ামী লীগ জেএফকে বিমানবন্দরের চার নম্বার টার্মিনালের একপাশে ‘ওয়েলকাম সমাবেশ’ করে। অপরদিকে, যুক্তরাষ্ট্র বিএনপি’র নেতা-কমীঁরা একই টার্মিনালের অপর প্রান্তে ‘ভোটারবিহীন নির্বাচনের প্রধানমন্ত্রী’ আখ্যায়িত করে বিক্ষোভ সমাবেশ করে। যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের সভাপতি ড. সিদ্দিকুর রহমান ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুস সামাদ আজাদের নেতৃত্বে আওয়ামী লীগের শত শত নেতা-কর্মী প্রধানমন্ত্রীকে স্বাগত জানান এবং সরকারের পক্ষে নানা শ্লোগান দেন।
অপরদিকে, স্বাধীনতার সূবর্ণজয়ন্তী উদযাপন কমিটি, যুক্তরাষ্ট্র-এর আহ্বায়ক জিল্লুর রহমান জিল্লু ও সদস্য সচিব মিজানুর রহমান ভূঁইয়ার নেতৃত্বে বিপুলসংখ্যক বিএনপি, যুবদল, ছাত্রদল, স্বেচ্ছাসেবক দল ও মহিলা দলের নেতা-কমীঁ উপস্থিত ছিলেন। এসময় তারা সরকার বিরোধী নানা শ্লোগান দেন। এসময় বিএনপি’র সিনিয়র নেতৃবৃন্দ ছাড়াও সভাপতি জাকির হোসেন ও সাধারণ সম্পাদক আবু সাঈদ আহমেদের নেতৃত্বে যুবদল, সাধারণ সম্পাদক মাকসুদুল হক চৌধুরীর নেতৃত্বে স্বেচ্ছাসেবক দলসহ অন্যান্য অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা অংশ নেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
Dadhack ২১ সেপ্টেম্বর, ২০২১, ১২:০৬ পিএম says : 0
তোরা আল্লাহর শত্রু মারামারি করে মর তাহলে আমরা এদেশে শান্তিতে বসবাস করতে পারব কোরআনের আইন দিয়ে চলবে তোদের এই শয়তানি আইন দিয়ে চলার জন্য আজকে আমাদের দেশ ধ্বংস হয়ে গেছে
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন