মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১, ০৩ কার্তিক ১৪২৮, ১১ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

আন্তর্জাতিক সংবাদ

ফের ইসরাইলি সেনাদের গুলি, ৪ ফিলিস্তিনি নিহত

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২৬ সেপ্টেম্বর, ২০২১, ৩:৩৯ পিএম

অধিকৃত পশ্চিমতীরের জেনিন ও জেরুজালেমের বিদ্দু এলাকায় ইহুদিবাদী ইসরাইলের সেনাবাহিনীর নির্বিচার গুলিতে চার ফিলিস্তিনি প্রাণ হারিয়েছেন।

ফিলিস্তিনের স্বাস্থ্যমন্ত্রী জানান, রোববার সকালে আন্দোলনরত ফিলিস্তিনিদের ওপর গুলি চালিয়ে পশ্চিমতীরের জেনিন শহরে একজন এবং জেরুজালেমের বিদ্দু এলাকায় তিনজনকে হত্যা করেছে ইসরাইলি বাহিনী। খবর এবিসি নিউজের।

পশ্চিম জেনিনের বোরকিন নামে একটি গ্রামে রোববার সকালে সংঘাতের ঘটনায় বেশ কয়েকজন ফিলিস্তিনি গুলিবিদ্ধসহ গুরুতর আহত হন। আহতদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে গুরুত আহত এক ফিলিস্তিনি যুবক চিকিৎসাধীন মারা যান।

এদিকে বোরবার সকালে পৃথক ঘটনায় জেরুজালের বিদ্দু এলাকায় ইসরাইলি বাহিনী তিন ফিলিস্তিনিকে গুলি করে হত্যা করেছে। স্থানীয় গণমাধ্যম জানিয়েছে, শনিবার মধ্যরাত থেকে রোববার সকাল পর্যন্ত ইসরাইলি বাহিনী পশ্চিমতীর ও জেরুজালেমে তাণ্ডব চালায়।

ইসরাইলের প্রধানমন্ত্রী নাফতালি বেনেট এক বিবৃতিতে বলেন, হামাস নেতাদের ধরতে ওই অভিযান চালায় ইসরাইলি বাহিনী। এ সময় দুপক্ষের সংঘাতে চার ফিলিস্তিনি মারা যান।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
Dadhack ২৬ সেপ্টেম্বর, ২০২১, ৪:৪৫ পিএম says : 0
O'Allah help the helpless Palestinian muslim from hand of Barbarian Israel worse than trillion zillion times pigs. O'Allah wipe out Barbarian Israel from Palestinian Land.
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন