শুক্রবার ০৯ ডিসেম্বর ২০২২, ২৪ অগ্রহায়ণ ১৪২৯, ১৪ জামাদিউল আউয়াল ১৪৪৪ হিজরী

সারা বাংলার খবর

সৈয়দপুর-কক্সবাজার রুটে ফ্লাইট চালু আজ

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ৭ অক্টোবর, ২০২১, ১০:৪৯ এএম

যাত্রীদের চাহিদার বিষয়টি বিবেচনায় নিয়ে সৈয়দপুর-কক্সবাজার রুটে বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের সরাসরি ফ্লাইট চালু হচ্ছে আজ। উদ্বোধনী ফ্লাইটটি বৃহস্পতিবার (৭ অক্টোবর) সকাল ১০টায় সৈয়দপুর থেকে কক্সবাজারের উদ্দেশে যাত্রা করার কথা রয়েছে। প্রতি বৃহস্পতিবার সকাল ৯টা ২৯মিনিটে বিজি ৫৯২ ফ্লাইটটি সৈয়দপুর থেকে সরাসরি কক্সবাজার এবং আগামী শনিবার (৯ অক্টোবর) থেকে প্রতি শনিবার দুপুর ১টা২৫ মিনিটে বিজি ৫৩৮ ফ্লাইটটি কক্সবাজার থেকে সরাসরি সৈয়দপুর বিমানবন্দর উদ্দেশে ছেড়ে যাবে।

বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের সৈয়দপুর-কক্সবাজার রুটে ফ্লাইট উদ্বোধন উপলক্ষে বিস্তারিত তথ্য-উপাত্ত তুলে ধরতে আজ দুপুর ১২টায় কক্সবাজারের হোটেল শৈবালে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হবে।

বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী মো. মাহবুব আলী উদ্বোধনী অনুষ্ঠান উপলক্ষে সংবাদ সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন।

উদ্বোধনী দিনে বিমানের যাত্রীদের জন্য সৈয়দপুর বিমানবন্দর থেকে রংপুর ও দিনাজপুর শহর এবং রংপুর-দিনাজপুর শহর থেকে সৈয়দপুর বিমানবন্দর যন্ত্র বিনামূল্যে এসি কোচ সার্ভিস দেওয়া হবে। রংপুর শহরের পর্যটন মোটেল এবং দিনাজপুর জেলার পুরোনো বিমান কার্যালয় প্রেসক্লাব কালিতলা পর্যন্ত বিমানের বিনামূল্যে সার্ভিস দেওয়া হবে।

গত ১৪ জুলাই বাংলাদেশ বিমান এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানিয়েছিল, বিমানের এ নতুন রুটটি পর্যটন নগরী কক্সবাজারের সঙ্গে উত্তরবঙ্গের জেলাগুলোকে আকাশপথে সংযুক্ত করবে। এর মাধ্যমে দেশীয় পর্যটন শিল্পের বিকাশ ঘটবে এবং দেশের উত্তর অঞ্চলের সঙ্গে দক্ষিণ-পূর্বাঞ্চলের সেতুবন্ধন তৈরি হবে। অঞ্চল দুটির মধ্যে পর্যটন শিল্পের পাশাপাশি ব্যবসা-বাণিজ্যের প্রসার ঘটাতেও সাহায্য করবে বিমানের এ ফ্লাইট।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন