সোমবার, ০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

ব্যবসা বাণিজ্য

আমিন মোহাম্মদ ফাউন্ডেশনের বাণিজ্যিক প্রকল্পের নির্মাণ কাজের উদ্বোধন

প্রকাশের সময় : ১৯ জানুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

বাণিজ্যিক প্রাণকেন্দ্র মতিঝিলে আমিন মোহাম্মদ ফাউন্ডেশন লি. এর ‘এভারগ্রীন হান্নান টাওয়ার’ নামে অত্যাধুনিক বাণিজ্যিক প্রকল্পের নির্মাণ কাজের শুভ উদ্বোধন করা হয়।
গত ১৬ জানুয়ারি ৫১, মতিঝিল বাণিজ্যিক এলাকায় পবিত্র কোরআন তেলোওয়াত ও দো’য়ার মাধ্যমে শুরু হয় উদ্বোধনী অনুষ্ঠান। উদ্বোধন করেন প্রকল্পের ল্যান্ডওনার ডালিয়া আক্তার। এ সময় উপস্থিত ছিলেন ল্যান্ডওনার খন্দকার আফজালুর রহিম শাম্মী, তার স্ত্রী নাছিমা আক্তার, নামিয়া আক্তার, তার স্বামী আমিনুল এহসান মেহেদী, আমিন মোহম্মদ গ্রæপের চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক আলহাজ এম এম এনামুল হক, উপ-ব্যবস্থাপনা পরিচালক মো. রমজানুল হক নিহাদ ও গ্রাহক শুভানুধ্যায়ীগণ।
এ ছাড়া আরো উপস্থিত ছিলেন আমিন মোহাম্মদ ফাউন্ডেশন লি. এর চিফ অপারেটিং অফিসার এনামুল হক, চিফ মার্কেটিং অফিসার মো. তানভীরুল ইসলাম, জেনারেল ম্যানেজার ইঞ্জিনিয়ারিং এন্ড কন্সট্রাকশন মিজানুর রহমান, জেনারেল ম্যানেজার পারচেজ- মো. নুরুল আমিন খান, জেনারেল ম্যানেজার ল্যান্ড এন্ড ডেভেল্টমেন্ট মো. শরীফুল ইসলাম টুটুল, আমিন মোহাম্মদ ল্যান্ডস ডেভেলপমেন্ট লি. এর সহকারী পরিচালক রইচ উদ্দিন আহমেদসহ কোম্পানীর ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ। -বিজ্ঞপ্তি

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন