বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

খুলনায় বিস্ফোরক মামলায় মামুনুল হকের জামিন নামঞ্জুর

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ১০ অক্টোবর, ২০২১, ১২:৩৩ পিএম

হেফাজত নেতা মামুনুল হ‌কের জা‌মিন আবেদন নামঞ্জুর ক‌রে কারাগা‌রে প্রেরণ ক‌রে‌ছেন আদালত। আসামি প‌ক্ষের আইনজীবী লস্কর শাহা আলম আদাল‌তে জা‌মি‌নের আ‌বেদন ক‌রেন।

আজ রোববার বেলা ১১ টার দি‌কে কারাগার থে‌কে খুলনা অ‌তি‌রিক্ত মহানগর দায়রা জজ এসএম আ‌শিকুর রহমা‌নের আদাল‌তে আনা হয় মামুনুল হক‌কে। এর আ‌গে শুক্রবার বি‌কেল ৪ টা ৫০ মি‌নি‌টে কা‌শিমপুর কারাগার থে‌কে ক‌ঠোর পু‌লিশ পাহারায় খুলনা জেলা কারাগা‌রে আনা হয় তা‌কে।

আদালত সূ‌ত্রে জানা গে‌ছে, সোনাডাঙ্গা থানায় দা‌য়ের করা বি‌স্ফোরক মামলায় আজ রোববার স্বাক্ষ্য গ্রহ‌ণের দিন ধার্য ছিল। নির্ধা‌রিত দি‌নে স্বাক্ষী উপ‌স্থিত না হওয়ায় আগামী ২২ ন‌ভেম্বর পরবর্তী দিন ধার্য ক‌রে‌ছেন আদালত।

রাষ্ট্র প‌ক্ষের আইনজীবী শেখ শামীম আহ‌মেদ পলাশ জানান, বেলা ১১ টার দি‌কে হেফাজত নেতা মামুনুল হক‌কে আদাল‌তে উপ‌স্থিত করা হয়। বিচার কাজ শুরু হ‌য়ে‌ছে। আজ স্বাক্ষ্য গ্রহ‌ণের নির্ধারিত ‌দিন ছিল। স্বাক্ষী উপ‌স্থিত না হওয়ায় আগামী ২২ ন‌ভেম্বর আদাল‌তে উপ‌স্থিত হওয়ার জন্য নি‌র্দেশ দেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
মোহাম্মদ দলিলুর রহমান ১০ অক্টোবর, ২০২১, ২:৫৪ পিএম says : 0
কতটা খুশি এই দেশের পুলিশ বাহিনীরা এবং আইন আদালত,একজন নর্তকীর হাতে অথবা মাদকদ্রব্য যারা পাচার কারীদের হাতে হাত কড়া না দিয়ে। অথচ একজন মাওলানার হাতে হাত কড়া সে কি খুন করেছে তাকে হাত কড়া দিতে হবে,আসলেই আমরা মুসলিম নামের কলঙ্ক হয়ে যাইতেছি,হে মহান আল্লা আপনি তার বিচার অবশ্যই করবেন ,রক্ত মাংস থাকতে ও কি জন্য আইন আদালতের যারা এবংপুলিশ যারা অন্য কাউকে খুশি করতে আলেমদের অত্যাচার অবিচার করতেছেন,আপনি এদের বুকে সাহস দিয়ে দিন ,যে আসলেই আমরা অন্য কে খুশি করতে গিয়ে আল্লা হর নায়েবে রাসুলদের সাথে অন্যায় করিতেছি।সেই খেয়াল যেন তাদের আসে।
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন