শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

ব্যবসা বাণিজ্য

নাবিল গ্রুপের ফিড মিল সহ তিনটি প্রকল্প উদ্বোধন করলেন ইসলামী ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১১ অক্টোবর, ২০২১, ৯:৩২ পিএম

নাবিল গ্রুপের ফিড মিল (ইউনিট-৩) ডাল মিল এবং নাবা পোল্ট্রি ফার্ম সম্প্রতি রাজশাহীতে উদ্বোধন করলেন ইসলামী ব্যাংকের এমডি ও সিইও জনাব মোহাম্মদ মনিরুল মাওলা এবং নাবিল গ্রুপের এমডি ও সিইও কৃষিবিদ জনাব মোঃ আমিনুল ইসলাম (স্বপন)।

উদ্বোধনী অনুষ্ঠানে বক্তারা আশা করেন, নতুন প্রকল্প গুলো উত্তর বঙ্গের তথা সমগ্র বাংলাদেশের মান সম্পন্ন ক্যাটল ফিড, ফিস ফিড, পোল্ট্রি ফিড, ডাল, ডিম এবং মুরগির চাহিদা বহুলাংশে পূরণ করবে। উদ্বোধনকৃত নাবিল গ্রুপের সর্বাধুনিক প্রযুক্তির তৃতীয় ফিড মিলটি দৈনিক ১০০০ টন আধুনিক ও উৎকৃষ্ট মানের ফিড প্রস্তুতে সক্ষম, ডাল মিলগুলি প্রতিদিন ৯০০ টন উচ্চমানের ডাল উৎপাদনে সক্ষম।

নাবা পোল্ট্রি ফার্ম অর্গানিক এবং ওমেগা-৩ সমৃদ্ধ ডিম এবং মাংস উৎপাদনের জন্য ৬৬০,০০০ লেয়ার মুরগি লালন-পালন করা হবে।

বাংলাদেশের অন্যতম খাদ্য শস্য আমদানী কারক প্রতিষ্ঠান নাবিল গ্রুপ বর্তমানে কৃষিজাত পণ্য প্রক্রিয়াজাত করনে বিশেষ ভূমিকা রেখে চলেছে এবং এরই ধারাবাহিকতায় এই প্রকল্পগুলোর উদ্বোধন করা হয়েছে।

নাবিল গ্রুপের চেয়ারম্যান মোঃ জাহান বকস মন্ডল, নাবিল ফিড মিলের চেয়ারপার্সন মোসাঃ ইসরাত জাহান, নাবিল গ্রুপের সিইও অনুপ কুমার সাহা উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন। নাবিল গ্রুপের ঊর্ধ্বতন কর্মকর্তা ও কর্মচারী বৃন্দ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে আরও উপস্থিত ছিলেন ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেডের এএমডি মোহাম্মদ কাইসার আলী, ডিএমডি এবং কোম্পানী সেক্রেটারী জেকিউএম হাবিবুল্লাহ এফসিএস, ইভিপি ও হেড আফ কর্পোরেট ইনভেস্টমেন্ট উইন মিফতাহ উদ্দিন সহ রাজশাহী অঞ্চলের কর্মকর্তা বৃন্দ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন