শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ৩১ আশ্বিন ১৪২৮, ০৮ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

খেলাধুলা

বন্ধুর জন্য মাশরাফিদের দোয়া প্রার্থনা

ক্রিকেটার মোশাররফ রুবেল আইসিইউতে

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ১৫ অক্টোবর, ২০২১, ১২:০৫ এএম

দীর্ঘদিন ধরে ব্রেন টিউমারের সঙ্গে লড়াই করা ক্রিকেটার মোশাররফ হোসেন রুবেলের অবস্থা সংকটাপন্ন। শারীরিক অবস্থার অবনতি হলে তাকে রাজধানীর একটি হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্র (আইসিইউ)-তে রাখা হয়েছে। রুবেলের পারিবারিক সূত্র থেকে জানা গেছে, গত বুধবার তার অবস্থার আকস্মিক অবনতি হলে হাসপাতালে নেওয়া হয়। তার শারীরিক অবস্থা স্থিতিশীল নয় বলে জানা গেছে। চিকিৎসকরা তাকে আইসিইউতে রেখে চিকিৎসা দিচ্ছেন। তার স্ত্রী চৈতি ফারহানা সবার কাছে রুবেলের জন্য দোয়া চেয়েছেন।

২০১৯ সালের মার্চে ব্রেন টিউমার ধরা পড়ে বাঁহাতি স্পিনার রুবেলের। এরপর সবার প্রচেষ্টায় ব্যয়বহুল চিকিৎসা শেষে সেরে উঠেছিলেন তিনি। এমনকি মাঝে ক্রিকেট বল হাতে অনুশীলনেও দেখা গিয়েছিল তাকে। কিন্তু গত জানুয়ারিতে পুরনো টিউমারটি আবার ফিরে আসে। আবারও শুরু হয় কেমোথেরাপি। ২৪টি নেয়াও হয়ে গিয়েছিল।

২০০৮ থেকে ২০১৬ পর্যন্ত জাতীয় দলের হয়ে ৫টি ওয়ানডে খেলা রুবেলের অসুস্থতার খবরে উদ্বিগ্ন হয়ে পড়েছেন তার সতীর্থরাও। সাবেক অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা লিখেছেন, ‘মোশাররফ রুবেল, বন্ধু তোর জন্য আল্লাহর কাছে দোয়া করছি, ব্যাট-বল ধরার প্রয়োজন নেই, পরিবারের কাছে ফিরে আয় বন্ধু। পুরো ক্রিকেট পরিবার তোর অপেক্ষায়। আল্লাহ আপনি মাফ করে দিন।’ আরেক সাবেক পেসার তাপস বৈশ্য ফেসবুকে লিখেছেন, ‘মোশারফ রুবেল বন্ধু, তুই পারবি শক্ত থাক।’

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন