সোমবার, ০৬ ডিসেম্বর ২০২১, ২১ অগ্রহায়ণ ১৪২৮, ৩০ রবিউস সানী ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

দেশে বর্তমান সরকারের অধীনে সুষ্ঠু নির্বাচন হবে না : ড. মোশাররফ হোসেন

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৫ অক্টোবর, ২০২১, ৯:৪৯ পিএম

বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন বলেন, দেশে একটি অবাধ ও সুষ্ঠু নির্বাচনের জন্য নির্বাচনকালীন নির্দলীয় সরকার প্রয়োজন। কিন্তু জনগণের এই যৌক্তিক দাবিকে সরকার গুরুত্ব দিচ্ছে না। তীব্র গণআন্দোলনের মাধ্যমে নির্দলীয় সরকার গঠনে বাধ্য করা হবে বলেও তিনি হুশিয়ারি উচ্চারণ করেন।

আজ শুক্রবার কুমিল্লার দাউদকান্দি উপজেলার যুবদলের নবগঠিত আহবায়ক কমিটির পরিচিতি ও মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে বক্তৃতাকালে এসব কথা বলেন তিনি। ড. মোশাররফ বলেন, আওয়ামী লীগ সরকারের অধীনে কখনোই কোনো সুষ্ঠু নির্বাচন হয়নি, ভবিষ্যতেও হবে না। তাদের অধীনে আর কোনো নির্বাচন নয়। এখন জনগণের একটাই দাবি-এই ফ্যাসিস্ট সরকারকে গণআন্দোলনের মাধ্যমে বিদায় করতে হবে। নির্দলীয় সরকার গঠন করতে হবে। সরকার হঠানোর এক দফার এই আন্দোলনের বিকল্প নেই।

ড. মোশাররফ বলেন, বর্তমানে দেশে স্থানীয় সরকার নির্বাচনের নামে জনগণের সাথে প্রহসন করছে। নির্বাচনে বিএনপিসহ বিরোধী দল অংশ নেয়নি। সরকার দলীয় প্রার্থীরা ভোটের জন্য জনগণের কাছে যাচ্ছে না। তারা ছুটছে নৌকার পেছনে। কারণ আওয়ামী লীগের প্রার্থীরা ভালো করেই জানে, নৌকা প্রতীক পাওয়া মানেই নির্বাচনে নিশ্চিত বিজয়ী হওয়া। তিনি আরও বলেন, বর্তমান সরকারের সর্বক্ষেত্রে চরম ব্যর্থতা, অযোগ্যতা, দুর্নীতির জন্য দেশের মানুষ ভালো নেই। দ্রব্যমূল্যের নৈরাজ্যে মধ্যবিত্ত, নিম্নবিত্ত ও খেটে খাওয়া মানুষ বাজার থেকে খালি হাতে ঘরে ফিরছে। জনগণ মানবেতর জীবনযাপন করছে।

দাউদকান্দি উপজেলা যুবদলের আহবায়ক মো. শাহ আলম সরকারের সভাপতিত্বে ও সদস্য সচিব মো. রোমান খন্দকারের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় উপস্থিত ছিলেন পৌর বিএনপির সভাপতি নূর মোহাম্মদ সেলিম সরকার, সাধারণ সম্পাদক নুরুল আমিন নাঈম সরকার, কুমিল্লা উত্তর জেলা যুবদলের সভাপতি ভিপি শাহাবুদ্দিন ভুইয়া, সাধারণ সম্পাদক ভিপি রেজাউল করিম শাহীন, সাংগঠনিক সম্পাদক এড. তৌহিদুল আলম, পৌর বিএনপির সাংগঠনিক সম্পাদক কাউসার আলম সরকার, খন্দকার বিল্লাল হোসেন (সুমন কাউন্সিলর), পৌর যুবদলের আহবায়ক শরীফ চৌধুরী, সিনিয়র যুগ্ম আহবায়ক মহিউদ্দিন তালুকদার প্রমুখ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন