শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

মহানগর

পবিত্র ঈদ-এ-মিলাদুন্নবী (সা.) উপলক্ষে নগরীতে র‌্যালী (জুলুছ) বের হবে কাল

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৬ অক্টোবর, ২০২১, ৯:০১ পিএম

পবিত্র ঈদ-এ-মিলাদুন্নবী (সা.) উপলক্ষে প্রতি বছরের ন্যায় এ বছরও আঞ্জুমান-এ-রহমানিয়া আহমদিয়া সুন্নিয়া ট্রাষ্ট ঢাকার উদ্যোগে আলহাজ সৈয়্যদ মুহাম্মদ সাবির শাহ্’র নেতৃত্বে ধর্মীয় র‌্যালী (জুলুছ) বের করা হবে।

আগামীকাল রোববার সকাল ১১টায় জুলুছটি ঢাকা মহানগরীর মোহাম্মদপুরস্থ কাদেরিয়া তৈয়্যেবিয়া আলিয়া (কামিল) মাদরাসা প্রাঙ্গণ হতে বের হয়ে শাহজাহান রোড, ইকবাল রোড, আসাদ এভিনিউ, আসাদগেইট, মিরপুর রোড, সোবহানবাগ, কলাবাগান, সাইন্স ল্যাবরটরী হয়ে ঝিগাতলা, সাত মসজিদ রোড, মোহাম্মদপুর, শিয়া মসজিদ, রিং রোড, শ্যামলী হয়ে মাদরাসা প্রাঙ্গণে গিয়ে সমাপ্ত হবে। নূরানী ও দোয়ার মাহফিলে মিলাদুন্নবী (সা.) এর তাৎপর্যের উপর মূল্যবান বক্তব্য রাখবেন দেশবরেণ্য ওলামায়ে কেরামরা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (2)
মোহাম্মদ বোরহান উদ্দীন ১৬ অক্টোবর, ২০২১, ১১:৫৯ পিএম says : 0
এইটা কতটা যুক্তি সংগতিপূর্ণ। যেখানে পীরে কামেল আউলিয়া তৈয়্যব শাহ অথবা তাহের শাহ, উনাদের কে ঠিক মত পাকিস্তানেই চিনে না। আমি বহু পাকিস্তানি কে জিজ্ঞেস করেছিলাম। হা করে তাকিয়ে থাকে। কিন্তু আমাদের কাদেরিয়া মাদ্রাসার শ্রদ্ধা ভাজন শিক্ষকরা বাচ্ছাদের কে শিখায় নবীর বংশ। ভাই কোন নবীর বংশ? রাসুলের বংশ। রাসুলের কতজন আওয়লাদ? যারা মুসলিম সবাই সুন্নি। কারন যিনি সুন্নত নামায পড়েন তারমানে উনি সুন্নি কম মানে অথবা বেশী। কিন্তু এই আহলে সুন্নাত ওয়ালজামাত এর আকিদা মতে তারা বেহেশতী আ দুনিয়ার যা আছে সব কাফের।
Total Reply(0)
Maniruzzaman Sumon ১৭ অক্টোবর, ২০২১, ৮:০৬ এএম says : 0
সফল হোক
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন