রোববার, ০৫ ডিসেম্বর ২০২১, ২০ অগ্রহায়ণ ১৪২৮, ২৯ রবিউস সানী ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

খুবি ও কুয়েটে সুষ্ঠুভাবে গুচ্ছ ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ১৭ অক্টোবর, ২০২১, ২:১০ পিএম

প্রথমবারের মতো গুচ্ছ পদ্ধতিতে দেশের ২০টি সাধারণ এবং বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের স্নাতক প্রথম বর্ষের ভর্তি পরীক্ষা আজ রোববার থেকে শুরু হয়েছে।
খুলনা বিশ্ববিদ্যালয়ে (খুবি) দুপুর ১২টা থেকে দুপুর ১টা পর্যন্ত ‘এ’ ইউনিটে বিজ্ঞান বিভাগের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়। গুচ্ছ পদ্ধতির ভর্তি পরীক্ষায় খুবি কেন্দ্রে (খুবি) মোট পরীক্ষার্থীর সংখ্যা ছিল ৭ হাজার ১০৮। খুলনা বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস, অধিভুক্ত খুলনা কলেজিয়েট গার্লস্ স্কুল ও কেসিসি উইমেন্স কলেজে ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়। খুবি ভিসি ড. মাহমুদ হোসেন ভর্তি পরীক্ষার কেন্দ্রগুলো পরিদর্শন করেন। এসময় তিনি সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে ভর্তি পরীক্ষা সম্পন্ন হওয়ায় সন্তোষ প্রকাশ করে সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জানান।

অন্যদিকে, খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (কুয়েট) কেন্দ্রে গুচ্ছভূক্ত বিশ্ববিদ্যালয় সমূহের ‘এ’ ইউনিটের সমন্বিত ভর্তি পরীক্ষা শান্তিপূর্ণভাবে অনুষ্ঠিত হয়েছে। কুয়েট কেন্দ্রে মোট পরীক্ষার্থীর সংখ্যা ছিলো ৭ হাজার ৪৯৩ জন। পরীক্ষা চলাকালীন বিশ্ববিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. কাজী সাজ্জাদ হোসেন ভর্তি পরীক্ষার বিভিন্ন কক্ষ পরিদর্শন করেন। এ সময় ভর্তি পরীক্ষা কমিটির সভাপতি প্রফেসর ড. মোহাম্মদ আবু ইউসুফসহ সংশ্লিষ্টরা উপস্থিত ছিলেন। ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. কাজী সাজ্জাদ হোসেন সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে ভর্তি পরীক্ষা সম্পন্ন হওয়ায় সন্তোষ প্রকাশ করে ভর্তি পরীক্ষা কমিটির সদস্যবৃন্দসহ বিশ্ববিদ্যালয়ের সকল শিক্ষক, কর্মকর্তা, কর্মচারী ও শিক্ষার্থী, প্রশাসনিক ও আইন শৃঙ্খলা বাহিনীর সদস্যগণ, গণমাধ্যম কর্মীগণ, ভর্তিচ্ছু শিক্ষার্থী ও তাদের অভিভাবকসহ সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জানান।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন