শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

ব্যবসা বাণিজ্য

জেসিআই ঢাকা কসমোপলিটলের তৃতীয় সাধারণ সভা অনুষ্ঠিত

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ১৭ অক্টোবর, ২০২১, ৮:১৮ পিএম

তরুণ প্রজন্মের অসহায় ও পিছিয়ে পড়া মানুষদের জন্য কাজ করে যাচ্ছে জেসিআই ঢাকা কসমোপলিটন। একইসঙ্গে জেসিআই ঢাকা কসমোপলিটন তরুণ প্রজন্মের দক্ষতা বৃদ্ধি করার জন্য বিভিন্ন ধরনের সভা-সেমিনার এবং প্রশিক্ষণের ব্যবস্থা করে। যাতে তরুণ প্রজন্ম নেতৃত্ব দানে আরো দক্ষ ও যুগ উপযোগী হয়ে উঠতে পারে। সভায় জেসিআই ঢাকা কসমোপলিটন এর বিভিন্ন কার্যক্রমের অগ্রগতি পর্যালোচনা করা হয় একই সাথে আগামী তিন মাসের জেসিআইয়ের কার্যক্রম কার্যক্রম এবং পরিকল্পনা গ্রহণ করা হয়।

একসাথে জেসিআই ঢাকা কসমোপলিটন এঞ্জেল ফান্ডিং এর উপর একটি সেমিনার আয়োজন করে যা উদ্যোক্তাদের নতুন বিজনেস শুরু করার ক্ষেত্রে ফান্ডিং এর বিভিন্ন সমস্যা এবং তার সমাধানের ওপর আলোচনা করা হয়ষ সেমিনারের রিসোর্স পারসন হিসেবে উপস্থিত ছিলেন জাওয়াদ ইউসুফ, এঞ্জেল ফান্ডিং বাংলাদেশ।

জেসিআই বাংলাদেশ একই সঙ্গে সমঝোতা স্মারকে স্বাক্ষর করে আমরাই কিংবদন্তি ফাউন্ডেশন, সুকন্যা ফাউন্ডেশন, প্রতিদ্ধনী, এঞ্জেল ফান্ডিং বাংলাদেশষ মূলত সমাজের পিছিয়ে পড়া জনগোষ্ঠীর এবং তরুণ সমাজকে দক্ষ উপযোগী করে তোলার জন্যই এই সমঝোতা স্মারকের উদ্দেশ্যষ এসময় সংশ্লিষ্ট অরগানাইজেশনের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

এ সময় উপস্থিত ছিলেন জেসিআই ঢাকা কসমোপলিটন এর প্রেসিডেন্ট সাইফ উদ্দৌলা, জেসিআই বাংলাদেশের সহ-সভাপতি প্রিন্স প্রমুখ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন