বৃহস্পতিবার, ০২ ডিসেম্বর ২০২১, ১৭ অগ্রহায়ণ ১৪২৮, ২৬ রবিউস সানী ১৪৪৩ হিজরী

খেলাধুলা

অ্যালানের চোটে আকিল

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২২ অক্টোবর, ২০২১, ১২:০৪ এএম

গোড়ালির চোটে বাঁহাতি স্পিনার ফ্যাবিয়েন অ্যালান টি-টোয়েন্টি বিশ্বকাপ থেকে ছিটকে যাওয়ায় তার বিকল্প হিসেবে আকিল হোসেনকে দলে নিয়েছে ওয়েস্ট ইন্ডিজ। আইসিসির টেকনিক্যাল কমিটি এই বদল অনুমোদন করেছে।
নিয়ম অনুযায়ী ১৫ অক্টোবর পর্যন্ত স্কোয়াডে পরিবর্তনের সুযোগ ছিল সুপার টুয়েলভে খেলা দলগুলোর। কিন্তু এই সময় পেরিয়ে যাওয়ার পর কেবল চোটগ্রস্থ খেলোয়াড়দেরই বদল করা যেত। সেই সুযোগটিই পেয়েছে দুই বারের বিশ্ব চ্যামিস্পয়নরা।
অ্যালান চোটে পড়ার পর নিয়ম অনুযায়ী আবেদন করে ক্রিকেট ওয়েস্ট ইন্ডিজ। পর্যবেক্ষণ শেষে আকিলের দলে যুক্ত হওয়ার ব্যাপারে অনুমোদন নিয়েছে। রিজার্ভ তালিকা থেকে আকিল মূল স্কোয়াডে চলে আসায় রিজার্ভ তালিকায় গুদাকেশ মুতিকে যুক্ত করেছে ক্যারিবিয়ানরা। ২৩ অক্টোবর বিশ্বকাপে নিজেদের প্রথম ম্যাচে ইংল্যান্ডের বিপক্ষে নামবে কাইরন পোলার্ডের দল।
ওয়েস্ট ইন্ডিজ টি-টোয়েন্টি বিশ্বকাপ দল : কাইরন পোলার্ড (অধিনায়ক), নিকোলাস পুরান, আকিল হোসেন, ডোয়াইন ব্র্যাভো, রোস্টন চেজ, আন্দ্রে ফ্লেচার, ক্রিস গেইল, শিমরন হেটমায়ার, এভিন লুইস, ওবেদ ম্যাকয়, রবি রামপল, আন্দ্রে রাসেল, লেন্ডল সিমন্স, ওশান থমাস, হেইডেন ওয়ালশ জুনিয়র।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন