শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

খেলাধুলা

লিটনের বদলে আকবরের সুযোগ পাওয়া উচিত!

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২৫ অক্টোবর, ২০২১, ৮:৩৬ এএম

বাংলাদেশ-শ্রীলঙ্কার ম্যাচে লিটন দাসের পর পর ক্যাচ মিস ও শেষ পর্যন্ত দলের পরাজয় হয়। এরপর রোববারের ম্যাচ নিয়ে ধারাভাষ্যকাররা নানা এই মন্তব্য করেন।

ইএসপিএনের বিশ্লেষণে একজন ধারাভাষ্যকার বলেন, এই টুর্নামেন্টের পর লিটন দাস হয়তো আর দলে সুযোগ পাবেন না। তার বদলে দলে সুযোগ পেতে পারেন অনুর্ধ্ব-১৯ দলের বিশ্বকাপজয়ী অধিনায়ক আকবর হোসেন। লিটনের জায়গায় তার মতো খেলোয়াড় সুযোগ পাওয়া উচিত। আকবর একজন বড় মাপের খেলোয়াড়।

শ্রীলঙ্কার বিপক্ষে ম্যাচে হতাশাজনক নৈপুণ্য দেখান লিটন। গুরুত্বপূর্ণ সময়ে দু’টি ক্যাচ মিস করে শ্রীলঙ্কার জয়ে ‘ভূমিকা’ রাখেন বাংলাদেশ দলের এই ফিল্ডার। ওই দু’টি ক্যাচের অন্তত একটি লুফে নিতে পারলেও বদলে যেতে পারত বাংলাদেশ-শ্রীলঙ্কা ম্যাচের ফলাফল।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (6)
Golam Kibria ২৫ অক্টোবর, ২০২১, ১১:১৭ এএম says : 0
গত ৫ থেকে ৭ বৎসর যাবত লিটন- সৌম্য জাতীয় দলে খেলেও তারা ধারাবাহিক না।তাদেরকে আর কতোদিন সুযোগ দেওয়া হবে বলবেন কি পাপন দা?????
Total Reply(0)
Rasel Rana ২৫ অক্টোবর, ২০২১, ১১:১৭ এএম says : 0
লিটনকে আজীবন বহিষ্কার করা হোক আমরা চাইনা liton-r বাংলাদেশের হয়ে খেলবে
Total Reply(0)
Mohammed Kamal Uddin ২৫ অক্টোবর, ২০২১, ১১:১৭ এএম says : 0
লিটনদের চেয়ে হাজারো ভালো ভালো প্রতিভাকে ইচ্ছে করে ধ্বংস করা হচ্ছে বাংলাদেশ ক্রিকেটে। লিটনদের সুযোগ দিতে সাব্বিরের মত বড় মঞ্চে পারফর্ম করা প্লেয়ারকে গ্রামে খেলতে পাঠানো হয়েছে।
Total Reply(0)
Md Shakil ২৫ অক্টোবর, ২০২১, ১১:১৮ এএম says : 0
No, লিটন দাশকে অভিনন্দন। এভাবে খেলে যাও, no tention you are the permanent member of Bangladesh team for life long
Total Reply(0)
Angur Hossain ২৫ অক্টোবর, ২০২১, ১১:১৮ এএম says : 0
অরে ১ বছর শুদু ক্যাচ প্রেকটিস করানো হোক
Total Reply(0)
Md. Moktar Hossain- ২৫ অক্টোবর, ২০২১, ১১:৩০ এএম says : 0
I think that the Liton Kumar is not a good cricketer and his present performance and skill is so bad, because of 02(two) catch miss is still prove in Sharjah between the Bangladesh VS Srilanka match, So, I hope that he is not perfect of the next match, If the Bangladesh Cricket Board does not taken any step about this matter, they must be toll for this reason. I think that should be change the Liton Kumar in Bangladesh Team. Akbor Ali or other Player should be in replace the Liton Kumar. Please realized the matter.
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন