শনিবার, ১৩ আগস্ট ২০২২, ২৯ শ্রাবণ ১৪২৯, ১৪ মুহাররম ১৪৪৪

জাতীয় সংবাদ

শেখ হাসিনা ক্ষমতায় থাকলেই দেশের উন্নয়ন হয়

মানিকগঞ্জে স্বাস্থ্যমন্ত্রী

মানিকগঞ্জ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩০ অক্টোবর, ২০২১, ১২:০০ এএম

স্বাস্থ্য ও পরিবার কল্যাণমন্ত্রী জাহিদ মালেক বলেছেন, শেখ হাসিনা ক্ষমতায় থাকলেই দেশের উন্নয়ন হয়। তার প্রমাণ দেশের উন্নয়ন কিভাবে হচ্ছে তা আপনারা স্বচক্ষে দেখছেন। দেশের উন্নয়ন অব্যাহত হওয়ার পাশাপাশি, শান্তি-শৃঙ্খলা ভালো রয়েছে। দেশের উন্নয়ন ও শান্তি-শৃঙ্খলা যারা চায় না, তারা স্বাধীনতাকে বিশ^াস করে না। দেশ নিয়ে অনেক ষড়যন্ত্র হচ্ছে। দুর্গাপূজায় বিশৃঙ্খলা সৃষ্টি করে দেশের সুনাম ক্ষুন্ন করেছে ষড়যন্ত্রকারীরা।

গতকাল শুক্রবার দুপুরে মানিকগঞ্জ সদর উপজেলা গড়পাড়া শুভ্র সেন্টারে আসন্ন ২৮ নভেম্বর সদর উপজেলার ১০টি ইউনিয়নে আওয়ামী লীগের মনোনীত ইউপি চেয়ারম্যান প্রার্থীদের বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনার স্বাক্ষরিত দলীয় মনোনয়নপত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
স্বাস্থ্যমন্ত্রী আগামী নির্বাচন সম্পর্কে বলেন, ইউনিয়ন, উপজেলা ও জেলা পর্যায়ে আওয়ামী লীগ একটি সুসংগঠিত দল। আগামী ইউপি নির্বাচন শুধু নয়, যতগুলো নির্বাচন হবে সবগুলোতে আওয়ামী লীগের প্রার্থীরা জয় লাভ করবেন।

আওয়ামী লীগ মনোনীত ইউপি চেয়ারম্যান প্রার্থীদের উদ্দেশে তিনি বলেন, প্রতিটি ইউনিয়নে দলের কাছে একাধিক প্রার্থী মনোনয়ন চেয়েছিলেন। তারা সবাই যোগ্য, দল আপনাকে মনোনয়ন দিয়েছেন বলে ভাববেন না জয়লাভ করে গেছেন। যারা মনোনয়ন পায়নি তাদের পাশে নিয়ে ও প্রতিটি কর্মীকে সম্মান দিয়ে ভোটারদের মন জয় করতে পারলেই আপনারা জয়লাভ করতে পারবেন। সেই সাথে কোন দলীয় নেতা-কর্মী বিদ্রোহী প্রার্থী হতে পারবেন না বলে কঠোর হুশিয়ারি করেন তিনি।

স্বাস্থ্যমন্ত্রী আরো বলেন, যারা স্বাধীনতা বিশ^াস করে না, তারাই ধর্মের নামে দেশে অপরাজনীতি করছে। তারাই দেশে বিশৃঙ্খলা সৃষ্টি করে। দেশের মানুষকে সাথে নিয়ে ওই অপশক্তির বিরুদ্ধে আমাদের আরো দৃঢ়ভাবে কাজ করতে হবে।

মানিকগঞ্জ সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ইসরাফিল হোসেনের সভাপতিত্বে সাধারণ সম্পাদক আফসার উদ্দিন সরকারের সঞ্চালনায় সদর উপজেলার ১০টি ইউনিয়নে আওয়ামী লীগের মনোনীত ইউপি চেয়ারম্যান প্রার্থীদের দলীয় মনোনয়পত্র বিতরণ করা হয়। এসময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা গোলাম মহীউদ্দীন, সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আব্দুস সালাম, সহসভাপতি আব্দুল মজিদ ফটো, পৌর মেয়র রমজান আলী, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সুলতানুল আজম আপেল।

পরে বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনা স্বাক্ষরিত দলীয় মনোনয়নপত্র মনোনীত প্রার্থীদের হাতে তুলে দেন স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক। দলীয় মনোনয়নপ্রাপ্ত চেয়ারম্যান প্রার্থীরা হচ্ছেনÑ গড়পাড়া ইউপিতে আফসার উদ্দিন সরকার, বেতিলা-মিতরা ইউপিতে আলহাজ মো. নাসির উদ্দিন, জাগির ইউপিতে মো. জাকির হোসেন, কৃষ্ণপুর ইউপিতে বিপ্লব হোসেন সেলিম, নবগ্রাম ইউপিতে গাজী হাসান আল মেহেদী, ভাড়ারিয়া ইউপিতে আব্দুল জলিল, হাটিপাড়া ইউপিতে গোলাম মনির হোসেন, পুটাইল ইউপিতে মহিদুর রহমান, দিঘী ইউপিতে আব্দুল মতিন মোল্লা ও আটিগ্রাম ইউপিতে মো. নূর এ আলম সরকার।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন