বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫ হিজরী

খেলাধুলা

মেসি বেরিয়ে যাওয়ার পর গোল পেয়ে জিতল পিএসজি

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ৩০ অক্টোবর, ২০২১, ৯:২৬ এএম

ফরাসি লিগ ওয়ানে আজ শনিবার লিলের বিপক্ষে ২-১ গোলের ব্যবধানে জয় পেয়েছে পিএসজি। ম্যাচের প্রথমার্ধের ৩০ মিনিটের সময় লিল গোল করে এগিয়ে যায়। বিরতির আগে এ গোল শোধ করতে পারেনি পিএসজি। ম্যাচের প্রথমার্ধে অবশ্য পিএসজির চেয়ে ভালো খেলে লিল।

লিগ ওয়ানে এখন পর্যন্ত কোন ম্যাচে হারের স্বাদ না পাওয়া পিএসজি এতে করে হেরে যাওয়ার শঙ্কায় পরে যায়। ফলে দ্বিতীয়ার্ধে ঘুরে দাঁড়ানো ছাড়া কোন উপায় ছিল না ফরাসি জায়ান্টদের সামনে। আর ঘুরে দাঁড়ানোর জন্য ক্লাবের সেরা খেলোয়াড় মেসি, নেইমারকেই জ্বলে উঠতে হত। কিন্তু ম্যাচের দ্বিতীয়ার্ধে মেসি আর মাঠে নামেননি। আজকের ম্যাচটিতে আবার খেলেননি কিলিয়ান এমবাপ্পে। কোচ আক্রমণভাগ সাজিয়েছিলেন মেসি, নেইমার ও ডি মারিয়াকে নিয়ে।

দ্বিতীয়ার্ধে মেসি আর খেলতে না নামায় তখন দায়িত্ব এসে পরে নেইমার ও ডি মারিয়ার উপর। আর এ কাজটি বেশ ভালোভাবেই করেছেন তারা। ম্যাচের ৭৪ মিনিটের সময় অধিনায়ক মারকুইনহোসকে দিয়ে প্রথমে গোল করান ডি মারিয়া। এরপর ৮৮ মিনিটে ডি মারিয়া নিজেই গোল করেন নেইমারের সহায়তায়।

পিএসজি দ্বিতীয়ার্ধে মেসিকে ছাড়া খেলতে নেমেই আক্রমণ শুরু করে। মেসির বদলে খেলতে নামা ইকার্দি সুযোগও পেয়ে যান কিছুক্ষণ বাদে। কিন্তু তা কাজে লাগাতে পারেননি তিনি। তবে শেষ পর্যন্ত আক্ষেপ নিয়ে মাঠ ছাড়তে হয়নি পিএসজিকে। উল্টো পিছিয়ে পরেও জয় নিয়ে মাঠ ছেড়েছে। সঙ্গে নিজেদের শীর্ষস্থান আরো শক্ত করেছে।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন