শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

মহানগর

ইনকিলাবের সাবেক জ্যেষ্ঠ সহ-সম্পাদক অলি হাওলাদারের ইন্তেকাল

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৩০ অক্টোবর, ২০২১, ৬:৪৬ পিএম

ইনকিলাবের সাবেক জ্যেষ্ঠ সহ-সম্পাদক, বর্তমানে দৈনিক যুগান্তরের জ্যেষ্ঠ সহ-সম্পাদক ও ঢাকা সাব-এডিটরস কাউন্সিলের সদস্য অলিউল ইসলাম (অলি হাওলাদার) আর নেই। শুক্রবার দিনগত রাত ১টার দিকে রাজধানীর মোহাম্মদপুরের বাসায় তিনি ইন্তেকাল করেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। তার বয়স হয়েছিল ৬২ বছর। তিনি স্ত্রী, এক ছেলে ও এক মেয়ে রেখে গেছেন।

তার বাড়ি পটুয়াখালীর গলাচিপা উপজেলার বকুলবাড়ীয়া ইউনিয়নের লামনা গ্রামে। স্বজনরা ঢাকা থেকে লাশ নিয়ে শনিবার দুপুরে গ্রামের বাড়িতে পৌছেন। সেখানে এলাকার মানুষের শ্রদ্ধা নিবেদন শেষে বাদ আছর লামান ছালেহিয়া সিনিয়র মাদ্রাসা মাঠে জানাজা হয়। পরে লাশ পারিবারিক গোরস্তানে বাবা-মায়ের কবরের পাশে দাফন করা হয়। অলি হওলাদার দীর্ঘদিন দৈনিক ইনকিলাবে সাব-এডিটর ও সিনিয়র সাব-এডিটর হিসেবে দায়িত্ব পালন করেন। এরপর তিনি যুগান্তরে যোগ দেন।

গত বছর জুন মাসে ব্রেইন স্ট্রোক হলে কয়েক মাস তাকে হাসপাতালে চিকিৎসা নিতে হয়। এরপর থেকে তিনি বাসায় অবস্থান করছিলেন। শুক্রবার রাতে আবার অসুস্থ হয়ে পড়লে পরিবারের সদস্যরা তাকে হাসপাতালে নেওয়ার প্রস্তুতি নেন। কিন্তু এর মধ্যেই তিনি ইহলোক ত্যাগ করেন। তার এই মৃত্যুতে ঢাকা সাব-এডিটরস কাউন্সিলের সভাপতি মামুন ফরাজী, সাধারণ সম্পাদক আবুল হাসান হৃদয় ও নির্বাহী সদস্য ইনকিলাব সাংবাদিক মোহাম্মদ আবদুল অদুদ গভীর শোক প্রকাশ করেন ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন