রোববার, ২৩ জানুয়ারী ২০২২, ০৯ মাঘ ১৪২৮, ১৯ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

জাতীয় সংবাদ

রাজধানীতে মাদক কারবারির অস্ত্রের আঘাতে যুবক খুন

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩১ অক্টোবর, ২০২১, ১২:০২ এএম

রাজধানীর রামপুরা থানার বউবাজার এলাকায় মাদক কারবারি লিমনের অস্ত্রের আঘাতে আহত আলমগীর হোসেন (২৮) চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে গত শুক্রবার রাত সাড়ে ১২টার দিকে চিকিৎসাধীন তিনি মারা যান।

রামপুরা থানার এসআই মহিদুল ইসলাম বলেন, গত শুক্রবার রাত আটটার দিকে এই ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় আলমগীরকে প্রথমে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নেওয়া হয়। সেখানে চিকিৎসা দিয়ে তাকে উন্নত চিকিৎসার জন্য শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। এরপর রাত সাড়ে ১২টার দিকে সেখানে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। গতকাল ময়না তদন্ত শেষে স্বজনদের কাছে লাশ হস্তান্তর করা হয়।
নিহত আলমগীরের ভাই জুলহাস জানান, তাদের গ্রামের বাড়ি ময়মনসিংহ সদর উপজেলার মিত্যানয়াপাড়া গ্রামে। বাবার নাম আতস আলী। আলমগীর দুই সন্তানের জনক ছিলেন।

নিহতের বন্ধু শরিফ উদ্দিন বলেন, লিমন নামে এক মাদক কারবারি কয়েক দিন আগে জেল থেকে ছাড়া পায়। আলমগীরের উকিল শ্বশুর লিমনকে পুলিশে ধরিয়ে দিয়েছিলেন। আলমগীর পুলিশের সোর্স হিসেবে কাজ করতেন। শুক্রবার রাতে তাকে একা পেয়ে লিমন দুই পায়ের রগ কেটে দেয়। পরে তাকে উদ্ধার করে প্রথমে ঢামেক হাসপাতালের জরুরি বিভাগে নেওয়া হয়। পরে উন্নত চিকিৎসার জন্য তাকে হৃদরোগ হাসপাতালে পাঠানো হয়। সেখান থেকে আবার ঢাকা মেডিকেলে নিয়ে আসার পথে মারা যায় আলমগীর।

রামপুরা থানার ওসি মো. রফিকুল ইসলাম বলেন, লিমন নামে একজন জেল থেকে বেরিয়ে গত শুক্রবার আলমগীরকে কুপিয়ে যখম করে। পরে সে মারা যায়। তার সুরতহাল প্রতিবেদন তৈরি করে ময়নাতদন্তের জন্য ঢামেক মর্গে পাঠানো হয়। তিনি আরও জানান, নিহতের বাবা বাদি হয়ে লিমনের নাম উল্লেখ করে একটি মামলা দায়ের করেছেন। তবে এখনো তাকে গ্রেফতার করতে পারিনি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন