শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ঢাকা দক্ষিণ ছাত্রলীগের সাধারণ সম্পাদক জুবায়ের প্রধানমন্ত্রীর সফরসঙ্গী হওয়ায় শরণখোলায় শোভাযাত্রা

শরণখোলা (বাগেরহাট) সংবাদদাতা | প্রকাশের সময় : ৩১ অক্টোবর, ২০২১, ৬:৩৭ পিএম

ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের সাধারণ সম্পাদক ও বাগেরহাটের শরণখোলার কৃতি সন্তান জুবায়ের আহমেদ প্রধানমন্ত্রী শেখ হাসিনার সফরসঙ্গী হিসেবে যুক্তরাজ্যে গমন করেছেন। এ উপলক্ষ্যে শরণখোলা উপজেলা ছাত্রলীগের নেতাকর্মীদের মাঝে বইছে খুশির জোয়ার। আনন্দ শোভাযাত্রা, পথসভা ও দোয়া অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে শরণখোলায়।

রবিবার সকাল ১১টায় উপজেলা ছাত্রলীগের সভাপতি আসাদুজজ্জামান আসাদ ও সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম সাব্বিরের নেতৃত্বে এক বর্ণাঢ্য শোভাযাত্র বের হয়। এতে উপজেলা আওয়ামীলীগ, যুবলীগসহ সহযোগী সংগঠনের নেতাকর্মীরাও অংশগ্রহন করেন। শোভাযাত্রাটি পাঁচরাস্তা মোড়ের শহীদ মনিরুজ্জামান বাদল চত্বর থেকে শুরু হয়ে উপজেলা সদর রায়েন্দা বাজারের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে।
পরে রায়েন্দা বাজারের শের-ই বাংলা সড়কে মান্নান সুপার মার্কেটের সামনে অনুষ্ঠিত পথসভায় বক্তৃতা করেন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান মিলন, মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার এম এ খালেক খান, ডেপুটি কমান্ডার হেমায়েত উদ্দিন বাদশা, আওয়ামীলীগ নেতা রফিকুল ইসলাম কালাম, সেচ্চাসেবলীগের আহবায়ক রোকনুজ্জামান বিপ্লব, যুবলীগ নেতা শামীম মুন্সী, ইমরান হোসেন রাজিব, ছোত্রলীগ নেতা শেখর হালদার, মাসুদ মুন্সী, জজিকু শাহ, আপেল মাহমুদ, আজমল হোসেন প্রমূখ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন