শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

পুলিশের কাজে বাধা ও মারধরের মামলায় গ্রেফতার ১৩

আপত্তিকর অবস্থায় এএসআই আটক

সুন্দরগঞ্জ (গাইবান্ধা) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২ নভেম্বর, ২০২১, ১২:০১ এএম

গাইবান্ধার সুন্দরগঞ্জের কঞ্চিবাড়ি (ধুবনি) পুলিশ তদন্ত কেন্দ্রের সহকারী উপপরিদর্শক (এএসআই) তোফাজ্জল হোসেনকে এক প্রবাসীর স্ত্রীর সঙ্গে ‘আপত্তিকর’ অবস্থায় আটক করে গাছে বেঁধে রাখার ঘটনায় পুলিশের করা মামলায় ১৩ জনকে গ্রেফতার করা হয়েছে।
এর আগে মারধর ও পুলিশের কাজে বাঁধা দেওয়ার অভিযোগ এনে সুন্দরগঞ্জ থানার এসআই মিজানুর রহমান বাদী হয়ে গত শনিবার রাতে সুন্দরগঞ্জ থানায় মামলাটি দায়ের করেন। এরপর এ মামলায় অভিযান চালিয়ে ১৩ জনকে গ্রেফতার করে সুন্দরগঞ্জ থানা পুলিশ। আটককৃতরা হলেন- আবদুল খালেক, আমজাদ আলী, সুমন মিয়া, বকুল মিয়া, মকুল মিয়া, জহুরুল ইসলাম, শাহজাহান আলী, আবদুর রাজ্জাক, হামিদুল ইসলাম, রবিউল মিয়া, ইসলাম মিয়া, নাজমুল হক ও রাজু মিয়া। তাদের সবার বাড়ি ধর্মপুর গ্রামে। মামলায় ২০ জন নামীয় আসামিসহ ৬০ থেকে ৭০ জনকে অজ্ঞাতনামা আসামি করা হয়েছে।
পুলিশের এজাহারে বলা হয়, গত ২৯ অক্টোবর রাত সাড়ে ৮টার দিকে ধর্মপুর গ্রামের ছড়ারপাতা নামক স্থানে এক মামলার বাদির গাছ জোরপূর্বক কেটে নেয়ার অভিযোগ পেয়ে কঞ্চিবাড়ি পুলিশ তদন্ত কেন্দ্রের এএসআই তোফাজ্জল হোসেন সাদা পোশাকে তার বাড়িতে যান। পরে বাদির অভিযোগ শুনে ফেরত যাওয়ার সময় ওই নারীর ভাশুর মাসুদ মিয়া তোফাজ্জলকে অশালীন ভাষায় গালমন্দ করেন। এরপর চিৎকার করে এলাকাবাসিকে একত্রিত করে তোফাজ্জলকে আটক করে উঠানের আম গাছে বেঁধে রাখেন।
এরপর মাসুদসহ কয়েকজন তোফাজ্জলকে বেধরক মারপিট করে তার পকেটা থাকা নগদ টাকা ও হাতঘড়ি লুট করে নেন।
খবর পেয়ে কঞ্চিবাড়ি পুলিশ তদন্ত কেন্দ্র ও সুন্দরগঞ্জ থানা পুলিশের একাধিক টিম ঘটনাস্থলে গিয়ে উত্তেজিত জনতার কাছ থেকে এএসআই তোফাজ্জলকে উদ্ধার করেন। মামলার বাদি এসআই মিজানুর রহমান জানান, ‹গুজব ছড়িয়ে পুলিশ সদস্যকে আটকের পর গাছে বেঁধে নির্যাতন, অর্থ-সরঞ্জাম লুট, বাকি সদস্যদের উপর হামলার প্রস্তুতিসহ সরকারি কাজে বাধা দেয়ার ঘটনায় মামলা করা হয়েছে।
মামলার তদন্তকারী কর্মকর্তা সুন্দরগঞ্জ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আব্দুল আজিজ জানান, এ মামলায় ১৩ জনকে গ্রেফতার করা হয়েছে। তাদের জিজ্ঞাসাবাদের জন্য রিমান্ডের আবেদন করা হয়েছে। আদালতে ২ নভেম্বর রিমান্ড আবেদনের শুনানী অনুষ্ঠিত হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন