রোববার, ১৯ মে ২০২৪, ০৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

সাতকানিয়ায় বিষ প্রয়োগে ধান নিধন!পক্ষান্তরে মাথায় হাত কৃষকের সৈয়দ জুনাইদ মোঃ হাবিবউল্লাহ

সাতকানিয়া উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৪ নভেম্বর, ২০২১, ৫:১৪ পিএম

সাতকানিয়ায় পূর্ব শত্রুতার জেরে কৃষকের জমিতে বিষ প্রয়োগে শেষ করে দিলো লক্ষাধিক টাকার ধান ক্ষেত! আর সেই ধান ক্ষেত শেষ করে দিলো স্বয়ং কৃষকের আপন ভাই মোজাফফর। সাতকানিয়ার সোনাকানিয়ার ২নং ওয়ার্ডের সাবেক মেম্বার মৃত আলি মিয়ার ছেলে কৃষক আবু তাহেরের ফসলি ক্ষেতসহ বিভিন্ন কৃষিক্ষেতে বিষ প্রয়োগে ক্ষতিসাধন করেই চলছে আরেক আপন ভাই মোজাফ্ফর আহমদ।

এই ঘটনায় আজ ৪ঠা নভেম্বর( বৃহস্পতিবারো) সাতকানিয়া থানায় ও উপজেলা নির্বাহি অফিসার বরাবর একটি অভিযোগ দায়ের করেন ভুক্তভোগী কৃষক মো:আবু তাহের।
জানা যায়,গেলো বছরে লেবু বাগানও কাঠাল আমবাগান কেটে দেয়ার পরেও ক্ষান্ত না হয়ে এই বছর নভেম্বর মাসে আবারো ধানে দিলো আপন ভাই মোজাফ্ফর। এই বার আর পরিবার পরিজন নিয়ে সংসার চালানো সম্ভব না বলে জানিয়েছেন কৃষক আবু তাহের। তিনি বলেন যা আছে সহায় সম্বল সব দিয়ে ধান ক্ষেত করেছি তাও শেষ করে দিলো মোজাফ্ফর,গতবছরেও শেষ করে দিছিল সব এখন আমার মরা ছাড়া কোন উপায় নেই।

তিনি আরো বলেন,আমি পুলিশ প্রশাসনকে বার বার লিখিত অভিযোগ দিয়েও মোজাফ্ফরকে ঠেকানো যাচ্ছেনা।

এদিকে ধান ক্ষেত পরিদর্শনে যাওয়া এস আই মাহবুব বলেন,হ্যা ধানসব পাকনার মত হয়ে গেলো,বিষ প্রয়োগে নিধন করা হয়েছে বলে বাদী জানিয়েছেন,তিনি সাক্ষ্য প্রমাণ দিলে অবশ্য আইনগত পদক্ষেপ নেয়া হবে

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন