বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

খেলাধুলা

অনুশীলনে তামিম

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ৭ নভেম্বর, ২০২১, ১২:০০ এএম

দীর্ঘ সময় পর ব্যাট হাতে অনুশীলনে ফিরেছেন বাংলাদেশ দলের ওয়ানডে অধিনায়ক তামিম ইকবাল। জাতীয় ক্রিকেট লিগ দিয়েই মাঠে ফেরার অপেক্ষায় রয়েছেন তামিম।
গত জুলাই থেকেই জাতীয় দলের বাইরে রয়েছেন তামিম। হাঁটুর চোটের কারণে ঘরের মাঠে অস্ট্রেলিয়া, নিউজিল্যান্ড বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজ খেলতে পারেননি তিনি। এমনকি খেলেননি টি-টোয়েন্টি বিশ্বকাপও। তবে এর ফাঁকে নেপালের ইভারেস্ট প্রিমিয়ার লিগে আঙুলের চোট বাড়িয়েছিলেন দেশসেরা ওপেনার।
চোটের কারণে এতদিন মাঠে না নামলেও গতকাল শেরে-ই-বাংলা স্টেডিয়ামে ব্যাট হাতে অনুশীলন করেন তামিম। বেশ কতক্ষণ ব্যাটিং অনুশীলন করে মাঠ ত্যাগ করেন বাংলাদেশ দলের এই ওয়ানডে অধিনায়ক।
মূলত ইনজুরি থেকে সেরা উঠে জাতীয় ক্রিকেট লিগ দিয়ে ফেরার কথা রয়েছে তার। যে কারণে এদিন অনুশীলন করতে দেখা যায় তাকে। জাতীয় লিগ খেললেও পাকিস্তানের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজে খেলছেন না বলে জানিয়েছেন নিজেই। তবে খেলতে চান টেস্ট সিরিজে।
উল্লেখ্য, হাঁটুর তরুণদের জায়গা করে দেওয়া টি-টোয়েন্টি বিশ্বকাপ থেকে নিজের নাম সরিয়ে নেন তামিম ইকবাল। টি-টোয়েন্টি বিশ্বকাপ না খেললেও নেপালে ইভারেস্ট প্রিমিয়ার লিগে খেলতে দেখা গিয়েছে তাকে। সেই টুর্নামেন্টে ব্যাট হাতে ভালো না করলেও বাঁহাতে চোট পান এই ওয়ানডে অধিনায়ক। চোটের পর আঙুল ফুলে যাওয়ায় ম্যাচ খেলা ঝুঁকিপূর্ণ হতে পারে যে কারণে ঝুঁকি না নিয়ে দেশে ফিরে আসেন তামিম।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন