রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

দৌলতদিয়া ঘাটে পারের অপেক্ষায় শতশত যানবাহন

গোয়ালন্দ (রাজবাড়ী) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৯ নভেম্বর, ২০২১, ১২:০২ এএম

গত কয়েকদিন পরিবহন ও পণ্যবাহি ট্রাক ধর্মঘট শেষে যানবাহনে চাপ রয়েছে দৌলতদিয়া ফেরি ঘাটে এবং যানবাহনের দীর্ঘ সারি সৃষ্টি হয়েছে। প্রতিটা যানবাহনকে ঘণ্টার পর ঘণ্টা অপেক্ষায় থাকতে হচ্ছে। তবে এর মধ্যে পণ্যবাহি ট্রাকের সংখ্যাই বেশি।
সরেজমিনে দেখা যায়, গতকাল সোমবার দুপুরে দৌলতদিয়া জিরো পয়েন্ট হতে বাংলাদেশ হ্যাচারী পর্যন্ত ঢাকা খুলনা মহাসড়কে চার কিলোমিটার এলাকা জুড়ে যানবাহনের সাড়ি সৃষ্টি হয়েছে। এসব যানবাহন গুলোকে দীর্ঘ সময় অপেক্ষা করে ফেরিতে উঠতে হচ্ছে।
এতে করে ভোগান্তিতে চালক ও সহযোগিরা। তবে যাত্রীবাহী পরিবহনও কাঁচামাল বোঝায় ট্রাকগুলো ভোগান্তি ছাড়াই ফেরিতে উঠতে পারছে। বাগেরহাট থেকে আসা পণ্যবাহি ট্রাকচালক আবদুল্লাহ জানান, ভোর ছয়টায় ঘাটে এসেছি এখন সকাল দশটা বাজে এখনো ফেরিতে উঠতে পারি নাই। হয়তো ফেরিতে উঠতে আরো দুই ঘণ্টা অপেক্ষায় থাকতে হবে। কাশেম ব্যাপারী জানায়, আবার ভোগান্তি শুরু হয়ে গেছে। পদ্মা পাড়ি দিতেই অপেক্ষায় থাকতে হচ্ছে ঘণ্টার পর ঘণ্টা। ফেরি কম থাকার কারণে এই যানজট।
আরেক ট্রাকচালক আজগর মোল্লা জানান, ত্রিশটি ফেরি চললেও ভোগান্তি কমবে না। যে কয়টা ফেরি আছে ঠিকমতো চললে এই যানজট থাকে না। ঘাট কর্তৃপক্ষের উদাসীনতার কারণে সাধারণ মানুষের ভোগান্তি।
বিআইডব্লিউটিসি দৌলতদিয়া ঘাট ব্যবস্থাপক শিহাব উদ্দিন জানান, এই রুটে ছোট বড় মিলে ২০টি ফেরির মধ্যে ১৮টি ফেরি দিয়ে যানবাহন পারাপার করা হচ্ছে। দৌলতদিয়া প্রান্তে যেসব যানবাহন পারের অপেক্ষায় রয়েছে তা দুপুরের মধ্যে স্বাভাবিকে চলে আসবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন