শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

খেলাধুলা

অসময়ে ফুটবল ছাড়তে হতে পারে আগুয়েরোকে

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১২ নভেম্বর, ২০২১, ৬:৩৩ পিএম

ম্যানচেস্টার সিটি ছেড়ে এ মৌসুমেই বার্সায় যোগ দিয়েছেন আর্জেন্টাইন তারকা ফুটবলার সার্জিও আগুয়েরো। তবে ইনজুরুির কারণে শুরুর দিকে মাঠের বাইরে ছিলেন তিনি। এরপর মাঠে নামেন। কিন্তু সবকিছু এলোমেলো হয়ে গেছে কয়েকদিন আগে। লা লিগায় তিনি গত ৩০ অক্টোবর আলাভেসের বিপক্ষে খেলতে নামেন। খেলা চলাকালীন সময়ে তিনি বুকে ব্যথা অনুভব করেন। তখন মাঠ থেকে উঠিয়ে নেয়া হয় তাকে। এরপর পরীক্ষা-নিরীক্ষার পর জানানো হয় তার হার্টে সমস্যা ধরা পরেছে। ফলে তিন মাস তাকে মাঠের বাইরে থাকতে হবে, এরপর সব ঠিক হয়ে যাবে। তবে আজ জানা গেল নতুন তথ্য। সেটি হলো আগুয়েরোর হার্টের যে সমস্যা সেটি বেশ গুরুতর। আর এ কারণে তাকে ফুটবলই ছেড়ে দিতে হতে পারে। 
 
স্পেনের রেডিও কাতালুনিয়ার টিভি অনুষ্ঠান ‘এল মাতি’তে বলা হয় আর্জেন্টাইন স্ট্রাইকারের সবশেষ রিপোর্টে এসেছে, তার হার্টের স্বাস্থ্য কল্পনার চেয়েও বেশি খারাপ। সেখানে বলা হয়, ‘তাকে যে সব ধরনের মেডিক্যাল প্রক্রিয়া ও স্ট্রেস টেস্ট এর মধ্য দিয়ে যেতে হয়েছে শেষ কিছু দিনে, তাতে দেখা গেছে তার হার্টের সমস্যা শুরুতে যা মনে হচ্ছিল, তার চেয়েও বেশি গুরুতর।’
 
আগুয়েরোর বিষয়ে এমন তথ্য জানার পর অবাক হয়েছেন অনেকে। তিনি সব সসয় স্বাস্থ্যকর খাবার ও নিয়ম নীতির মধ্যে থাকেন। কিন্তু কি করে শরীরে এত বড় রোগ হয়ে গেল তার, যার কারণে অসময়ে এখন তাকে ফুটবল খেলাই ছেড়ে দিতে হতে পারে!
 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন