শনিবার, ১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১, ০২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ব্যবসা বাণিজ্য

শুরু হলো রূপচাঁদা-দি ডেইলি স্টার সুপার শেফ ২০১৭ বাছাই প্রক্রিয়া

প্রকাশের সময় : ১৯ অক্টোবর, ২০১৬, ১২:০০ এএম

দেশের এক নম্বর ভোজ্য তেল ব্র্যান্ড রূপচাঁদা এবং স্বনামধন্য জাতীয় ইংরেজী পত্রিকা দি ডেইলি স্টার যৌথভাবে আয়োজন করতে যাচ্ছে সুপার শেফ-এর ৩য় আসর। রান্না নিয়ে জনপ্রিয় এই রিয়েলিটি শো যাত্রা শুরু করে ২০১৪ সালে। প্রথম আসর থেকেই আঞ্চলিক পর্যায়ে চমৎকার সব রান্নার গুণাগুণ বিচার করে সেরা রন্ধন শিল্পীদের কেন্দ্রীয় পর্যায়ে সুপার শেফ নির্বাচন করে শো’টি বেশ চমক তৈরি করেছে।
আসরে ব্যাপক সফলতার পর আয়োজকরা এবারের এই শো’টিকে নতুন পর্যায়ে নিয়ে যাওয়ার পরিকল্পনা করছেন। সেজন্য সুপার শেফ ২০১৭-তে বিচারকমÐলী, নির্বাচন প্রক্রিয়া ও রান্নার পদ্ধতি/কৌশলের মতো ৩টি গুরুত্বপূর্ণ ক্ষেত্র নতুনভাবে সাজানো হয়েছে। গত বছরের মতো এবারের সুপার শেফ-ও প্রচারিত হবে এনটিভিতে।
এবারের আসরে বিচারকমÐলী হিসেবে থাকবেন টিভি ব্যক্তিত্ব শারমিন লাকী স্পেস অ্যাপার্টমেন্টের এক্সিকিউটিভ শেফ ডেনিয়েল গোমেজ এবং বিখ্যাত অভিনেতা ও খাদ্য উৎসাহী তারেক আনাম খান। সুপার শেফ ২০১৬-তে অতিথি বিচারক ছিলেন মাস্টার শেফ অস্ট্রেলিয়ার ৫ম আসরের বিজয়ী এমা ডিন, মাস্টার শেফ আমেরিকা ২০১৪’র ২য় রানার-আপ অর্জনকারী লেসলি গিলিয়ামস্, ফরাসি শেফ, উপদেষ্টা ও থাইল্যান্ডের ‘বি ইউর গেস্ট’ অনুষ্ঠানের রান্না বিশেষজ্ঞ ফ্রেডরিক ইনসিসিয়েনমে এবং বেলাজিও’র এক্সিকিউটিভ শেফ জেরার্ড ওয়ালেস।
সুপার শেফ এর নিয়ম অনুযায়ী আগ্রহী অংশগ্রহণকারীদেরকে প্রথমে আঞ্চলিক পর্বের জন্য ০৬৯১২৭৭৭৮৮৮ নম্বরে ফোন করে রেজিস্ট্রেশন করতে হবে। প্রাথমিক পর্বে ঢাকা উত্তর, ঢাকা দক্ষিণ , চট্টগ্রাম, রাজশাহী. বগুড়া, খুলনা, বরিশাল, সিলেট, ময়মনসিংহ, কুমিল্লা, ফরিদপুর, কুষ্টিয়া, দিনাজপুর, নোয়াখালী, কক্সবাজার, রাঙামাটি, মৌলভীবাজার এই ১৭টি অঞ্চল থেকে আঞ্চলিক পর্বের বিজয়ী নির্বাচন করা হবে এবং তাদের ঢাকাতে নিয়ে কেন্দ্রীয় পর্ব অনুষ্ঠিত হবে। এই বছর রূপচাঁদা-দি ডেইলি স্টার সুপার শেফ ২০১৭-এর চ্যাস্পিয়ন পাবেন ১০ লক্ষ। পাশাপশি ১ম রানার-আপ পাবনে ৫ লক্ষ টাকা এবং ২য় রানার-আপ পাবেন ৩ লক্ষ টাকা। আর ৪র্থ থেকে ১০ম স্থান অর্জনকারীরাও পাবেন আকর্ষণীয় পুরস্কার। Ñপ্রেস বিজ্ঞপ্তি

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন