শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

খেলাধুলা

উত্তাপের আঁচ খাতা-কলমেই

প্রকাশের সময় : ১৯ অক্টোবর, ২০১৬, ১২:০০ এএম

স্পোর্টস ডেস্ক : পাল্লাটা লিভারপুলের দিকেই ভারি ছিল। ম্যাচটা যে শুধু আনফিল্ডে ছিল এ কারণে নয়। মরিনহো-ক্লপ দ্বৈরথে ৩-১ ব্যবধানে ক্লপই যে এগিয়ে। ক্লাপের ম্যানচেস্টার ইউনাইটেডের মরিনহোর মুখোমুখি অবশ্য এই প্রথম। পরশুর মহারণ ড্র হওয়াতে তাই মরিনহোর খুশি হওয়াটাই স্বাভাবিক।
দুই রেডদের লড়াইয়ের যে আভাস বাতাসে ছড়াচ্ছিল, ম্যাচে তার কিছুই পাওয়া গেল না। প্রতিপক্ষের মাঠে শুরুতে ইব্রা-পগবারা কিছুটা ঝলক দেখালেও শেষ পর্যন্ত নিপ্রভ ম্যাচ ড্র হয় কোনো গোল ছাড়াই। মাত্র ৩৫ শতাংশ বলের দখল রাখা দলের কোচ মরিনহো নিজের ব্যর্থতা না খুঁজে ম্যাচ শেষে সংবাদ মাধ্যমে সরব ছিলেন প্রতিপক্ষের খেলার সমালোচনায়, ‘পুরোটা সময় তো গিয়াকে (ম্যান ইউ গোলরক্ষক) বসেই কাটাতে হয়েছে। আমরা যখন বল হারিয়েছি তখন লিভারপুলের কাছ থেকে আরো বেশি আক্রমণ আশা করেছিলাম। ভেবেছিলোম আরো আক্রমণাত্মক হয়ে উঠবে তারা, কিন্তু কই!’ এমন সুর তো খুশিরই ইঙ্গিত, সেটা স্বীকারও করেন পর্তুগিজ কোচ, ‘এটা ধনাত্মক পারফর্মেন্স ছিল।’ স্বীকার না করেলেও ক্লপের কণ্ঠে অবশ্য হতাশার চিত্র, ‘এমন নৈপুণ্যে আমি হতাশ নয় আবার খুশিও নই। তবে ম্যাচটা কঠিন ছিল।’
লিভারপুল অবশ্য শিরোপা দৌড়ে ১৯ পয়েন্ট নিয়ে শীর্ষে থাকা ম্যানচেস্টার সিটির পিছনেই আছে। দুই পয়েন্ট কম নিয়ে চতুর্থ স্থানে অল রেডরা। সমান ৮ ম্যাচে ১৪ পয়েন্ট নিয়ে সাত নম্বরে মরিনহোর ইউনাইটেড।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন