বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

খাদ্যবান্ধব কর্মসূচির চাল কালোবাজারে বিক্রি

ফরিদপুর জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৭ নভেম্বর, ২০২১, ১২:০১ এএম

ফরিদপুরের সালথায় খাদ্যবান্ধব কর্মসূচির ৩০ বস্তা চাল কালোবাজারে বিক্রির অভিযোগে চালসহ একজনকে আটক করছেন সালথা থানা পুলিশ। বিক্রয়কৃত ৩০ বস্তা চাল উদ্ধার করে জব্দ করেছে সালথা থানা পুলিশ। গত সোমবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ উপজেলার গৌড়দিয়া বাজারের একটি দোকান থেকে এ চাল উদ্ধার করে। এসময় দোকানদার পারভেজকে আটক করে পুলিশ।
পারভেজ জানায়, উপজেলার আটঘর ইউনিয়নের নকুলহাটি বাজারের ডিলার আ. আলিম মোল্যার কাছ থেকে এই চাল তিনি কিনেছেন। ঘটনার সময় দোকানে উপস্থিত পারভেজের ছেলে ছাব্বির বলেন, আলীম মোল্লা প্রথমে চালের কিছু স্যাম্পল নিয়ে দোকানে আসে এবং জানান এই ধরনের চাল তিনি বিক্রি করবেন। ৩৫ টাকার চাল ৩০ বস্তা পাঠাবে বলে টাকা নিয়ে যায়। পরে রাত ৮টার দিকে চাল পাঠায়। বাবা গোডাউনে চাল রেখে দেয়। রাত ৯টার দিকে পুলিশ এসে গোডাউন খুলতে বললে বাবা গোডাউন খুলে দেয়। পুলিশ বাবাকে ও ৩০ বস্তা চাল নিয়ে যায়। অভিযুক্ত আ. আলিম মোল্যা পলাতক থাকায় তার বক্তব্য নেয়া যায়নি। তবে তার নাতি শাকিল মোল্যা বলেন, উদ্ধারকৃত চাল আমাদের না। ওটা যারা আমাদের থেকে ক্রয় করেছে তাদের থেকে হয়তো দোকানদার ক্রয় করেছে। আমাদের বিরুদ্ধে ষড়যন্ত্র চলছে। উপজেলা খাদ্য কর্মকর্তা ইসমাইল হোসেন বলেন, নকুলহাটি বাজারের ডিলার আ. আলিম মোল্যা কিছু চাল কালোবাজারে বিক্রি করেছে এমন অভিযোগে পুলিশ গিয়ে গৌড়দিয়া বাজারে একটি দোকান থেকে ৩০ বস্তা চাল উদ্ধার করেছে। তদন্ত করা হচ্ছে এটা খাদ্যবান্ধব চাল কিনা। প্রমাণ হলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।
উপজেলা নির্বাহী অফিসার তাছলিমা আক্তার বলেন, খাদ্যবান্ধব কর্মসূচির চালসহ ১ দোকানদারকে আটক করেছে পুলিশ। রাতেই আমি জেনেছি, এ ব্যাপারে আমরা তৎপর আছি। তদন্ত কমিটি গঠন করে বিষয়টি নিয়ে তদন্ত করা হচ্ছে। দোষীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন