বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

খেলাধুলা

বিপিএল থেকে শেখা কৌশল কাজে লাগিয়েছি : হাসান আলী

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১৯ নভেম্বর, ২০২১, ৬:২৩ পিএম

তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচে বাংলাদেশকে ৪ উইকেটে হারিয়েছে পাকিস্তান। ম্যাচটিতে প্রথমে ব্যাট করে ১২৮ রান করে টাইগাররা। তবে এই রানেও জয়ের খুব কাছে গিয়েছিল টাইগাররা। কিন্তু শেষ দিকে বোলারদের অদূরদর্শী বোলিংয়ে হার নিয়ে মাঠ ছাড়তে হয় মাহমুদউল্লাহদের। যদিও বোলাররাই প্রথমে স্বপ্ন দেখিয়েছিলেন।
 
ম্যাচটিতে বাংলাদেশকে ১২৮ রানে আটকে দিতে বড় অবদান রাখেন পাক পেসার হাসান আলী। তিনি মাত্র ২২ রান খরচায় তিনটি উইকেট তুলে নেন। ফলে তার হাতে যায় ম্যাচ সেরার পুরষ্কার। 
 
আর বাংলাদেশের বিপক্ষে কিভাবে বোলিং করতে হবে এ বিষয়টি তিনি না-কি শিখেছেন দেশের ঘরোয়া প্রতিযোগিতা বিপিএল থেকে। ম্যাচ সেরার পুরষ্কার নেয়ার সময় এমনটি জানান হাসান আলী। এ ব্যপারে তিনি বলেন, ‘প্রথমে আল্লাহর কাছে শুকরিয়া জানাই। আমার জন্য এটি একটি আনন্দের মূহুর্ত। বিশ্বকাপে আমার পারফরমেন্স ভালো ছিল না, কিন্তু আপনার ক্যারিয়ারে উত্থান পতন আছেই। আমি বিপিএলে খেলার জন্য এখানে ছিলাম, আমি জানি এখানকার পিচ ধীরগতির। আর তাই আমি স্ট্যাম্প বরাবর বল করেছি আর উইকেট পেয়েছি।
 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (2)
Noman ১৯ নভেম্বর, ২০২১, ৯:৫০ পিএম says : 0
Apni BpL theke shike apni amader harai dilen..R amra BpL theke shikte shikte Amra Skill hitter holam tobe Power hitter hoite parlam na..BCB te ekhn ja hochhe playerder Rest newar theke Mang: Committee Rest newar dorkar.
Total Reply(0)
Kazi Al-Amin ২০ নভেম্বর, ২০২১, ১১:১১ এএম says : 0
পাকিস্তান বাংলাদেশের বিপিএলে খেলে শিখে আর বাংলাদেশ সারা জীবন নিজের মাঠে খেলে এখনো শিখলোনা। হায় আফসোস
Total Reply(0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন