বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

যশোরে নির্বাচন পরবর্তী সহিংসতায় নিহত ১

যশোর ব্যুরো : | প্রকাশের সময় : ২১ নভেম্বর, ২০২১, ১২:০৩ এএম

যশোরের চৌগাছায় নির্বাচন পরবর্তী সহিংসতায় শওকত আলী নামে একজন নিহত হয়েছেন। গতকাল শনিবার দুপুরে উপজেলার হাকিমপুর ইউনিয়নের হাজিপুর গ্রামে এ সংর্ঘষের ঘটনা ঘটে। নিহত শওকত পেশায় রাজমিস্ত্রী।
স্থানীয়রা জানান, গতকাল শনিবার সেলিমের বাড়িতে শওকত কাজে যায়। সেখানে তার ভাবির নির্বাচনী প্রতিদ্বন্দী পলি পারভীন এবং তার ছেলে ইমরানের সাথে তার বাকবিতন্ডা হয়। পরে শওকতের ছেলে এবং ভাইয়েদের নিয়ে সেখানে গেলে দুপক্ষের মধ্যে সংর্ঘষ বাধে। একপর্যায়ে শওকতের বুকে একটি ইট লাগে। পরে তাকে চৌগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে নিয়ে যায় তার পরিবারের লোকজন। হাসপাতালের কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করে।
চৌগাছা থানা অফিসার ইনচার্জ সাইফুল ইসলাম সবুজ জানান, খবর পেয়ে তারা ঘটনাস্থলে গিয়েছিলেন। লাশটি উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক আছে।
উল্লেখ্য, গেল ১১ নভেম্বর ইউনিয়ন পরিষদ নির্বাচনে নিহতের ভাবি সাহিদা বেগম তালগাছ প্রতীক নিয়ে সংরক্ষিত মহিলা আসনে নির্বাচন করেন। তার প্রতিদ্বন্দী পলি পারভীন হেলিকপ্টার প্রতীক নিয়ে নির্বাচন করেন। তবে তারা দুজনই নির্বাচনে পরাজিত হন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন