রোববার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

খেলাধুলা

ওয়ালটন-বিএসজেসি মিডিয়া ক্রিকেটের রানার্সআপ ইনকিলাব

প্রকাশের সময় : ২১ অক্টোবর, ২০১৬, ১২:০০ এএম

স্পোর্টস রিপোর্টার : বাংলাদেশ স্পোর্টস জার্নালিস্ট কমিউনিটির ব্যবস্থাপনায় দেশের সর্ববৃহৎ ইলেক্ট্রনিক্স সামগ্রী প্রস্তুতকারী প্রতিষ্ঠান ওয়ালটনের পৃষ্ঠপোষকতায় ওয়ালটন-বিএসজেসি মিডিয়া কাপ ক্রিকেট ২০১৬’র রানার্স আপ হয়েছে দৈনিক ইনকিলাব ক্রিকেট দল।

মওলানা ভাসানী হকি স্টেডিয়ামে টুর্নামেন্টের উত্তেজনাপূর্ণ ফাইনালে ডিফেন্ডিং চ্যাম্পিয়ন ঢাকা ট্রিবিউনের কাছে ৩ উইকেটে হেরে গেছে দেশের বহুল প্রচারিত দৈনিকটির ক্রিকেট দল।

টস জিতে ব্যাট করতে নেমে নির্ধারিত ৬ ওভারে সবকটি উইকেট হারিয়ে ৫৯ রান করে সোহেলের দল। হাড্ডাহাড্ডি লড়াইয়ের ম্যাচে এই ছোট্ট লক্ষ্য তাড়া করতে নেমে শেষ ওভার পর্যন্ত অপেক্ষা করতে হয়েছে আসরের সর্বোচ্চ দলীয় স্কোর (১২৮) করা ট্রিবিউনকে। অবশেষে ৩ বল হাতে রেখে ৩ উইকেট খুইয়ে জয় নিশ্চিত করে দলটি।
একই দিন সকালে দুই সেমিফাইনালে জিটিভিকে ২৮ রানে হারিয়ে ইনকিলাব এবং চ্যানেল আইকে ৫৪ রানে হারিয়ে শিরোপা লড়াইয়ে নামে ট্রিবিউন।

ম্যাচ শেষে বিজয়ী ও বিজিতদের হাতে পুরস্কার তুলে দেন বিসিবি সহ-সভাপতি মাহবুব আনাম।

বিএসজেসি সভাপতি আসিফ ইকবালসহ এসময় আরো উপস্থিত ছিলেন বাংলাদেশ অ্যাথলেটিক্স ফেডারেশনের সাধারণ সম্পাদক ইব্রাহিম চেঙ্গিস, জয়যাত্রা ফাউন্ডেশনের চেয়ারপার্সন হেলেনা জাহাঙ্গীরসহ আরো অনেকে। চ্যাম্পিয়ন দল পায় ৫০ হাজার টাকার প্রাইজমানি, রানার্স আপ পায় ৩০ হাজার টাকার প্রাইজমানি। টুর্নামেন্ট সেরা খেলোয়াড়ের পুরস্কার ওঠে ইনকিলাব অধিনায়ক হাসান সোহেলের হাতে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
Raihan Nabi Rasel ২১ অক্টোবর, ২০১৬, ৯:২১ পিএম says : 0
Vai, apnader sathe r darun bondhone aboddho hote chai
Total Reply(0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন