শনিবার, ২৯ জানুয়ারী ২০২২, ১৫ মাঘ ১৪২৮, ২৫ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

স্বাধীনতার সুবর্ণজয়ন্তীতে খুলনায় আনসার ও ভিডিপি বাহিনীর পতাকা র‌্যালি

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ১ ডিসেম্বর, ২০২১, ২:৩৯ পিএম

মহান স্বাধীনতার সুবর্ণজয়ন্তী বর্ণাঢ্য ও যথাযোগ্য মর্যাদায় উদযাপন উপলক্ষে বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী কর্তৃক বিভিন্ন কর্মসূচী গ্রহণ করা হয়েছে। এর অংশ হিসেবে আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী খুলনার উদ্যোগে আজ বুধবার (১ ডিসেম্বর) পতাকা র‌্যালি অনুষ্ঠিত হয়। র‌্যালিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী খুলনা রেঞ্জ কমান্ডার মোল্লা আমজাদ হোসেন।

এসময় উপস্থিত ছিলেন জেলা কমান্ড্যান্ট খুলনা মোঃ সেলিমুজ্জামান, সহকারী পরিচালক খুলনা রেঞ্জ মোঃ শরিফুল ইসলাম, সহকারী জেলা কমান্ড্যান্ট আব্দুল্লাহ আল মামুন, সহকারী জেলা কমান্ড্যান্ট মোহাম্মদ মিরাজুল ইসলাম খান। পতাকা র‌্যালিতে বিভিন্ন পদবীর কর্মকর্তা ও কর্মচারীগণ অংশগ্রহণ করেন।

র‌্যালিটি খুলনা রেঞ্জ কার্যালয় থেকে শুরু করে পিটিআই, আহসান আহমেদ রোড, শহীদ হাদিস পার্ক, কেসিসি ভবন, জেলা প্রশাসকের কার্যালয় হয়ে রেঞ্জ কার্যালয়ে শেষ হয়।

র‌্যালি শেষে প্রধান অতিথি তার বক্তব্যে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তাঁর পরিবারবর্গের এবং মহান স্বাধীনতা সংগ্রামে আত্মত্যাগকারী শহীদদের গভীরভাবে স্মরণ করে তাদের আত্মার মাগফেরাত কামনা করেন। তিনি আরও বলেন বর্তমান প্রধানমন্ত্রীর যোগ্য নেতৃত্বে দেশ উত্তোরত্তর এগিয়ে যাচ্ছে। তিনি তাঁর দীর্ঘায়ু কামনা করেন এবং উপস্থিত সকলকে স্বাধীনতার চেতনায় উদ্বুদ্ধ হবার আহবান জানান।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন