বৃহস্পতিবার, ২৭ জানুয়ারী ২০২২, ১৩ মাঘ ১৪২৮, ২৩ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

ব্যবসা বাণিজ্য

সারোয়ার জাহান চৌধুরী সনি-স্মার্ট এর নতুন মহাব্যবস্থাপক

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ১ ডিসেম্বর, ২০২১, ৬:১৩ পিএম

দেশের আইসিটি খাতের অন্যতম শীর্ষ প্রতিষ্ঠান স্মার্ট টেকনোলোজি (বিডি) লিঃ-এ মহাব্যবস্থাপক হিসেবে যোগ দিয়েছেন মো. সারোয়ার জাহান চৌধুরী। সনি স্মার্ট-এর মহাব্যবস্থাপক হিসেবে মো. সারোয়ার জাহান চৌধুরী সনি’র ইলেকট্রনিক্স পণ্য এবং সংশ্লিষ্ট অন্যান্য পরিষেবার বাজার সম্প্রসারণ নিয়ে কাজ করবেন।

গতকাল (মঙ্গলবার) প্রতিষ্ঠানটির প্রধান কার্যালয়ে তাঁকে স্বাগত জানান স্মার্ট টেকনোলোজি (বিডি) লিঃ-এর ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ জহিরুল ইসলাম। এসময় আরও উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানটির পরিচালক জাফর আহমেদ, উপ ব্যবস্থাপনা পরিচালক এস এম মহিবুল হাসান, মহাব্যবস্থাপক (মানবসম্পদ বিভাগ) একেএম শফিক উল হক এবং সহ-মহাব্যবস্থাপক (ইনটেল এং জেব্রা) আশরাফ হোসেন প্রমুখ।

স্মার্ট টেকনোলজিতে যোগ দেওয়ার আগে মো. সারোয়ার জাহান চৌধুরী ইলেকট্রনিক্স পণ্য বাজারজাতকারী প্রতিষ্ঠান ইলেক্ট্রো মার্ট লিমিটেড-এ সিনিয়র ন্যাশনাল সেলস ম্যানেজার হিসেবে যুক্ত ছিলেন। এর আগে তিনি বাংলাদেশে সনি’র হয়ে টানা ২০ বছর নানা গুরুত্বপূর্ণ পদে দায়িত্ব পালন করেন। তার কর্মজীবনের শুরু এসিআই কনজ্যুমার ব্র্যান্ডসের মাধ্যমে। প্রতিষ্ঠানটিতে যোগ দিয়েই এসিআই কনজ্যুমার লিমিটেড-এর বর্ষসেরা কর্মী পুরষ্কার অর্জন করেন। এরপর আর পেছনে ফিরে তাকাতে হয়নি সারোয়ার জাহান চৌধুরীকে। তিনি ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে মার্কেটিং বিষয়ে স্নাতক ও স্নাতকোত্তর ডিগ্রি সম্পন্ন করেছেন।

উল্লেখ্য, সম্প্রতি স্মার্ট টেকনোলোজি (বিডি) লিঃ-কে বাংলাদেশে সনি’র নতুন অফিসিয়াল ডিস্ট্রিবিউটর (প্রাতিষ্ঠানিক পরিবেশক) ঘোষণা করেছে সনি কর্পোরেশন। এর ফলে বাংলাদেশে জাপানের বহুজাতিক প্রযুক্তি পণ্য উৎপাদনকারী প্রতিষ্ঠান সনি’র ইলেকট্রনিক্স পণ্য এবং সংশ্লিষ্ট অন্যান্য পরিষেবা বিক্রি করতে পারবে স্মার্ট টেকনোলোজি (বিডি) লিঃ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন