বুধবার, ২৬ জানুয়ারী ২০২২, ১২ মাঘ ১৪২৮, ২২ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

ব্যবসা বাণিজ্য

সার্বক্ষণিক ডিজিটাল গ্রাহক সেবা প্ল্যাটফর্ম ‘স্মার্ট কাস্টমার পোর্টাল’ চালু করলো মেটলাইফ বাংলাদেশ

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ৪ ডিসেম্বর, ২০২১, ৬:২৪ পিএম

গ্রাহক অভিজ্ঞতাকে উন্নত করার লক্ষ্যে একটি প্রতিষ্ঠান সবচেয়ে গুরুত্বপূর্ণ যেসব সুবিধা প্রদান করতে পারে, তার মধ্যে রয়েছে স্বাচ্ছন্দ্য ও সহজলভ্যতা। গ্রাহকদের বিমা অভিজ্ঞতাকে আরো সহজ ও স্বাচ্ছন্দ্যময় করে তোলার ধারাবাহিকতায় ‘স্মার্ট কাস্টমার পোর্টাল’ নামে নতুন ডিজিটাল গ্রাহক সেবা প্ল্যাটফর্ম চালু করেছে মেটলাইফ।

স্মার্ট কাস্টমার পোর্টাল ব্যবহারের মাধ্যমে গ্রাহকরা যেকোনো সময় যেকোনো স্থান থেকে তাদের বিমা পলিসি সম্পর্কিত তথ্য অনলাইনে জানতে পারবেন। পোর্টালটি দিন- রাত ২৪ ঘণ্টার জন্য উন্মুক্ত এবং ইন্টারনেট সংযোগ সম্বলিত যেকোনো ডিভাইস (ডেস্কটপ, ল্যাপটপ, মোবাইল ফোন এবং ট্যাবলেট) ব্যবহার করে এটি ব্যবহার করা সম্ভব।

পলিসি স্ট্যাটাস, মেয়াদপূর্তিও তারিখ, প্রিমিয়াম দেওয়ার তারিখসহ গ্রাহকদের বিমা পলিসি সংক্রান্ত প্রয়োজনীয় সকল তথ্য এই পোর্টাল থেকে পাওয়া যাবে। সেই সাথে এটি গ্রাহকদের আয়কর রিটার্নের উদ্দেশ্যে বার্ষিক প্রিমিয়াম পেমেন্ট সার্টিফিকেট ডাউনলোড করা এবং অনলাইনে নিরাপদে প্রিমিয়াম পরিশোধ করতেও সহায়তা করবে।
স্মার্ট কাস্টমার পোর্টালে গ্রাহকদের নিরাপত্তা এবং তথ্যের গোপনীয়তা নিশ্চিত থাকে, কারণ শুধুমাত্র মেটলাইফ গ্রাহকরাই এই তথ্য দেখতে পারেন।

এ বিষয়ে মেটলাইফ বাংলাদেশের প্রধান নির্বাহী আলা আহমদ, এফসিএ, বলেন, “মেটলাইফের উদ্দেশ্য গ্রাহকদের জন্য আরও সম্ভাবনীয় ভবিষ্যৎ গড়ে তুলতে সহায়তা করা; এবং আমরা বিশ্বাস করি যে, গ্রাহকদেরকে ট্রেডিশনাল এবং ডিজিটাল উভয় মাধ্যমেই শ্রেষ্ঠ অভিজ্ঞতা এবং সেবা প্রদান করা এই উদ্দেশ্যের অন্তর্ভুক্ত। স্মার্ট কাস্টমার পোর্টালের স্বাচ্ছন্দ্যদায়ক অভিজ্ঞতার মাধ্যমে গোটা দেশের গ্রাহকেরা এখন সুরক্ষিত ডিজিটাল পরিসরে আরও সুবিধাজনক এবং কার্যকরভাবে তাদের আর্থিক নিরাপত্তা ব্যবস্থাপনায় সক্ষম হবেন।”

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন