মঙ্গলবার, ২৫ জানুয়ারী ২০২২, ১১ মাঘ ১৪২৮, ২১ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

খেলাধুলা

এবার আরো দূরে চোখ রোনালদোর

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ৫ ডিসেম্বর, ২০২১, ১২:০০ এএম

৩৬ বছর বয়সে এসেও ছুটে চলেছেন দুর্বার গতিতে। ভাঙছেন একের পর এক রেকর্ড। অফিসিয়ালি ক্লাব ও জাতীয় দলের হয়ে একমাত্র ফুটবলার হিসেবে ৮০০ গোলের অসামান্য কীর্তি গড়ার পর ক্রিস্টিয়ানো রোনালদোর লক্ষ্য আরও উঁচুতে। ম্যানচেস্টার ইউনাইটেড ফরোয়ার্ড বললেন, ভক্তদের সমর্থন নিয়ে গড়তে চান আরও নতুন রেকর্ড।
সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে একটি ভিডিও পোস্ট করে ৮০০ গোলের মাইলফলক স্পর্শের প্রতিক্রিয়া জানিয়েছেন রোনালদো। পাঁচবারের বর্ষসেরা ফুটবলার লিখেছেন, ভক্তদের সমর্থনে উজ্জীবিত হয়ে তিনি ভেঙে দিতে চান আরও রেকর্ড, ‘৮০০টিরও বেশি অফিসিয়াল গোল করা প্রথম ফুটবলার হতে পেরে খুব খুশি। কী বিস্ময়কর এবং অবিস্মরণীয় একটি পথচলা হয়ে উঠেছে এটি...। আমার পাশে থাকার জন্য সব সমর্থককে ধন্যবাদ। ৮০১ এবং এখনও চলছে! এই সংখ্যাটি আরও এগিয়ে চলুক এবং সম্ভাব্য প্রতিটি রেকর্ড ভাঙতে থাকুক! চলুন একসঙ্গে এগিয়ে যাই!’
ক্যারিয়ার গোলের হিসেবে সব সেরাদের বেশ আগেই পেছনে ফেলেছেন রোনালদো। ফুটবল কিংবদন্তি পেলের ৭৬৭ গোল পর্তুগাল অধিনায়ক ছাপিয়ে যান গত মার্চে। এরপর পেছনে ফেলেন ব্রাজিলের আরেক বিশ্বকাপ জয়ী তারকা রোমারিওর ৭৭২ গোল।
চারটি ক্লাব স্পোর্তিং লিসবন, ইউনাইটেড, রিয়াল মাদ্রিদ ও জুভেন্টাসের হয়ে রোনালদো করেন ৬৮৬ গোল। জাতীয় দল পর্তুগালের জার্সিতে তার গোল ১১৫টি। সবমিলিয়ে ক্যারিয়ার গোল সংখ্যাটা ৮০১, এক হাজার ৯৭ ম্যাচে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন