মঙ্গলবার, ২৫ জানুয়ারী ২০২২, ১১ মাঘ ১৪২৮, ২১ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

খেলাধুলা

চ্যাম্পিয়ন্স লিগে ওমিক্রনের হানা

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ৫ ডিসেম্বর, ২০২১, ১২:০০ এএম

জার্মানির বাভারিয়ায় করোনাভাইরাস পরিস্থিতি অবনতির দিকে যাচ্ছে। প্রাণঘাতী এই ভাইরাসের নতুন করে বিস্তার রোধে রাজ্যটির আলিয়াঞ্জ অ্যারেনায় হতে যাওয়া চ্যাম্পিয়ন্স লিগে বার্সেলোনার বিপক্ষে বায়ার্ন মিউনিখের মধ্যকার ম্যাচে দর্শক না রাখার সিদ্ধান্ত নিয়েছে কর্তৃপক্ষ। আগামী বুধবার ‘ই’ গ্রুপের ম্যাচে বায়ার্নের মুখোমুখি হবে বার্সেলোনা। লা লিগার ক্লাবটি গতপরশু রাতে এক বিবৃতিতে বিষয়টি নিশ্চিত করেছে। আগের দিন জার্মানির আরেক ক্লাব লাইপজিগের মাঠে স্বাগতিকদের মুখোমুখি হবে ম্যানচেস্টার সিটি। চ্যাম্পিয়ন্স লিগের এই ম্যাচেও থাকবে না কোনো দর্শক।
বুন্দেসলিগার দলটির বিপক্ষে ঘরের মাঠে প্রথম দেখায় ৩-০ গোলে হেরেছিল তারা। ৫ ম্যাচ শেষে ১৫ পয়েন্ট নিয়ে আগেই গ্রুপের শীর্ষস্থান নিশ্চিত করেছে বায়ার্ন, ৭ পয়েন্ট নিয়ে দুইয়ে বার্সেলোনা।
কোভিড-১৯ সংক্রমণের ঊর্ধ্বগতি ঠেকাতে জার্মান সরকার বৃহস্পতিবার ক্রীড়া ইভেন্টগুলোর জন্য নতুন করে বিধিনিষেধ দিয়েছে। বুন্দেসলিগা ম্যাচে কেবলমাত্র স্টেডিয়ামের ধারণক্ষমতার ৫০ শতাংশ এবং সর্বাধিক ১৫ হাজার দর্শককে মাঠে ঢোকার অনুমতি দিয়েছে। গত সপ্তাহে বাভারিয়া রাজ্যে দুইজনের শরীরে ধরা পড়েছে করোনাভাইরাসের নতুন ধরন ওমিক্রন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন