শনিবার, ২৮ মে ২০২২, ১৪ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৬ শাওয়াল ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

পদ্মায় ফেরি থেকে পড়ে বৃদ্ধ নিখোঁজ

গোয়ালন্দ (রাজবাড়ী) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১০ ডিসেম্বর, ২০২১, ১:০৩ এএম

রাজবাড়ীর দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটে রাতে ফেরি থেকে পদ্মানদীতে পড়ে এক বৃদ্ধ নিখোঁজ হয়েছেন। গত বুধবার রাতে পৌনে ২টার দিকে এই ঘটনা ঘটে। সে কুষ্টিয়া পৌরসভার ১৯ নং ওয়ার্ডের চোরহাঁস ফুলতলার গ্রামের মৃত জাফরের ছেলে মোজ্জাফোর হোসেন নান্নু।

স্থানীয়রা জানান, রাতে পৌনে ২টার দিকে আমরা পন্টুনের উপর দাঁড়িয়ে আছি। এর মধ্যে নিখোঁজ ব্যক্তির মেয়ের চিৎকারের আওয়াজ শুনে আমরা দ্রুত পন্টুনের পকেটের সামনে গিয়ে জান পারি ফেরি থেকে এক লোক নদীতে পড়ে গেছে। এ সময় ঘাটে থাকা নৌকা নিয়ে নদীতে অনেক খোঁজাখুঁজি করার পরেও তাকে আর পাওয়া যায়নি।
নিখোঁজ ব্যক্তির ভাতিজা লিখন জানান, আমার চাচা ঢাকা যাচ্ছিলো তার মেয়েকে নিয়ে। ফেরিতে উঠার কিছুক্ষণ পর সে বলে আমি প্রসাব করে আসি এই কথা বলে সে ফেরির পকেটের সামনে আসে। এসময় ফেরি পন্টুনের সাথে ধাক্কা লাগায় আমার চাচা নদীতে পড়ে যায়। সকাল থেকে গোয়ালন্দের ফায়ার সার্ভিসের একটি ডুবরি দল উদ্ধার কাজ করছে। এখনো কোনো সন্ধান পায়নি।

দৌলতদিয়া নৌপুলিশ ফাঁড়ির ওসি মো. জাকির হোসেন জানান, একটি ডুবরি দল উদ্ধার তৎপরতায় রয়েছে। দৌলতদিয়া-আরিচা নৌপুলিশ যৌথভাবে তাদের সহযোগিতা করছে। আশা করি দ্রুত সময়ের মধ্যে নিখোঁজ ব্যক্তির সন্ধান পাওয়া যাবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন