বৃহস্পতিবার, ১৯ মে ২০২২, ০৫ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৭ শাওয়াল ১৪৪৩ হিজরী

আন্তর্জাতিক সংবাদ

বিয়ে ছাড়াই কন্যা সন্তানের বাবা হলেন বরিস জনসন

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১০ ডিসেম্বর, ২০২১, ৩:১৪ পিএম

ব্রিটিশ প্রধানমন্ত্রী বরিস জনসন এবার একটি কন্যা সন্তানের বাবা হয়েছেন। বৃহস্পতিবার তার অফিস থেকে দেয়া এক বিবৃতিতে এই তথ্য জানানো হয়েছে।। তার বান্ধবী এবং মেয়ে সুস্থ আছে।

গত মে মাসে সকলকে জানিয়ে বান্ধবী ক্যারির সঙ্গে থাকতে শুরু করেছেন যুক্তরাজ্যের প্রধানমন্ত্রী বরিস জনসন। তবে ক্যারিকে তিনি বিয়ে করেননি। এই প্রথম যুক্তরাজ্যের প্রধানমন্ত্রীর বাসভবন ১০ ডাউনিং স্ট্রিটে কোনো প্রধানমন্ত্রী লিভ টুগেদার করছেন। ৩৩ বছরের ক্যারির সঙ্গে ৫৭ বছরের জনসন অবশ্য অনেক আগে থেকেই সময় কাটাচ্ছেন। গত বছর এপ্রিলে তাদের প্রথম পুত্র সন্তান হয়। এবার হলো কন্যা সন্তান।

বৃহস্পতিবার জনসনের অফিস এবং পরে জনসন নিজে জানিয়েছেন সুসংবাদ। বিবৃতিতে হাসপাতালকে ধন্যবাদ দেয়া হয়েছে। মা এবং মেয়ের স্বাস্থ্যের কথাও বলা হয়েছে। বুধবার জনসনকে নিয়ে নতুন বিতর্ক শুরু হয়েছিল যুক্তরাজ্যে। বলা হয়েছিল, গত বছর গোটা যুক্তরাজ্যে যখন করোনার কড়া লকডাউন চলছে, জনসনের বাড়িতে তখন পার্টি হয়েছিল। পার্টির ভিডিও প্রকাশিত হয়েছে। এরপর পার্লামেন্টে নিঃশর্ত ক্ষমা চেয়েছেন প্রধানমন্ত্রী। তারপরেই মেয়ে হওয়ার খবর প্রকাশিত হয়।

এর আগে দুইবার বিয়ে করেছেন বরিস। তার কতজন সন্তান, তা নিয়ে সংবাদমাধ্যমে নানা আলোচনা ছিল। কিছুদিন আগে একটি মার্কিন সংবাদমাধ্যমকে বরিস নিজেই জানিয়েছেন যে, সব মিলিয়ে তার ছয় সন্তান। কন্যা সন্তান হওয়ায় সংখ্যাটি সাতে পৌঁছালো। ক্যারি অবশ্য এই নিয়ে দ্বিতীয় সন্তানের জন্ম দিলেন। সূত্র: রয়টার্স, এপি।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন